পাইকগাছায় সম্পত্তি ও মার্কেট নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ


জানুয়ারি ১০ ২০১৮

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় কোটি টাকা মূল্যের সম্পত্তি ও মার্কেট নিয়ে দুই ভাইয়ের মধ্যে চরম বিরোধ দেখা দিয়েছে। বিরোধের জের ধরে ছোট ভাই ও তার লোকজন বুধবার (১০ জানুয়ারি) দুপুরে মার্কেটের দখল বুঝে নিতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে উর্মীলা কমপ্লেক্স নামে মার্কেটটি বন্ধ রয়েছে।

অভিযোগে জানা গেছে, পৌর সদরের ৪নং ওয়ার্ডের সরল গ্রামের মৃত কালিপদ গাইনের দুই ছেলে কৃষ্ণদাশ গাইন (বড় বাবু) ও হরিদাস গাইন (ছোট বাবু)’র মধ্যে পারিবারিক সম্পত্তি ও বসতবাড়ী সংলগ্ন প্রাণিসম্পদ অফিসের সামনের উর্মীলা কমপ্লেক্স নামে কোটি টাকা মূল্যের মার্কেট নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। সূত্রমতে, ছোট ভাই হরিদাসের অংশের সম্পত্তি ২০১৫ সালের দিকে বড় ভাই কৃষ্ণ দাসকে দানপত্র দলিল মূলে লিখে দেয়। পরবর্তীতে উক্ত সম্পত্তি ফেরত নিতে গেলে বড় ভাই অস্বীকৃতি জানায়। এ নিয়ে দীর্ঘদিন দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছে।

বিরোধের জের ধরে বুধবার দুপুরে ছোট ভাই হরিদাস ও তার লোকজন মার্কেটে গিয়ে দোকানপাট বন্ধ করে দিয়ে দখল বুঝে নেওয়ার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ ব্যাপারে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, জায়গা জমি ও মার্কেট নিয়ে কৃষ্ণ দাস ও হরিদাস গাইনের সাথে বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে বুধবার দুপুরে উর্মীলা কমপ্লেক্স মার্কেটে দুই ভাই ও তাদের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়স্ত্রণে আনে। বর্তমানে মার্কেটটি ষোলআনা ব্যবসায়ী সমিতির তত্ত্বাধায়নে রয়েছে। বিষয়টি মিমাংসা না হওয়া পর্যন্ত মার্কেটটি বন্ধ রাখার কথা বলা হয়েছে।

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space