টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে খুলনা প্রেস ক্লাব নেতৃবৃন্দ


জানুয়ারি ১১ ২০১৮

স্টাফ রিপোর্টার: খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত নেতৃবৃন্দ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় জাতির পিতার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া, ফাতেহা পাঠ  ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদনকালে খুলনা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি শেখ হারুনুর রশিদ এবং গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান উপস্থিত ছিলেন।

খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের মধ্যে সভাপতি ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুসহ সিনিয়র সহ-সভাপতি অরুণ সাহা, সহ-সভাপতি কাজী মোতাহার রহমান ও মোঃ মিজানুর রহমান মিলটন, কোষাধ্যক্ষ মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা, সহকারী সম্পাদক মোঃ আনিসউদ্দিন ও শেখ কামরুল আহসান, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা, সোহেল মাহমুদ, কৌশিক দে, এস এম হাবিব ও মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, এ কে হিরু, শেখ আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, এস এম জাহিদ হোসেন ও সুবীর কুমার রায়, ক্লাব সদস্য মোজাম্মেল হক হাওলাদার, বাপ্পী খান, দেবব্রত রায়, মাহামুদ হাসান সোহেল ও মাহবুবর রহমান মুন্না, ইউজার সদস্য সুদিপ দাস প্রমুখ।

এর আগে খুলনা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রার প্রাক্কালে খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান প্রেসক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

 

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space