উন্নয়ন মেলায় কেসিসির স্টলে নাগরিক সেবার পরামর্শ


জানুয়ারি ১১ ২০১৮

স্টাফ রিপোর্টার: খুলনা জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলায় খুলনা সিটি কর্পোরেশনের স্টল স্থাপন করা হয়েছে। ৩দিন ব্যাপী এ উন্নয়ন মেলার স্টলে কেসিসি প্রদত্ত নাগরিক সেবা সংক্রান্ত বিভিন্ন তথ্য পাওয়া যাচ্ছে। এছাড়া স্বাস্থ্যসেবা সম্পর্কিত পরামর্শ, ওজন পরিমাপ ও জন্ম নিবন্ধন ফরম বিতরণ করা হচ্ছে।

মেলায় সিটিজেন চার্টার অনুযায়ী কেসিসি’র সেবামূলক সকল কর্মকান্ডের বিবরণ নাগরিকদের নিকট তুলে ধরা এবং এতসংক্রান্ত বিষয়ে পরামর্শ প্রদান করা হচ্ছে। উন্নয়ন মেলায় কেসিসি স্থাপিত ৩৫নং স্টলে এসে নাগরিকগণ তাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন তথ্য এবং কেসিসি প্রদত্ত সকল প্রকার সেবামূলক কাজে সহযোগিতা পাচ্ছেন।

কেসিসি’র নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন শেখ-এর তত্ত্বাবধানে স্টলে স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, কঞ্জারভেন্সী অফিসার মোঃ আনিছুর রহমান, আর্কিটেক্ট রেজবিনা খানম, সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মিউল ইসলাম, মেডিকেল অফিসার ডা. ইসরাত জাহান, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, সহকারী প্রকৌশলী শেখ মাসুদ করিম, সহকারী কঞ্জারভেন্সী অফিসার মোল্যা মারুফ রশীদ, নুরুন্নাহার এ্যানি, আইটি ম্যানেজার হাসান হাসিবুল হক, জিলা হল সুপার আব্দুর রহিমসহ কর্মকর্তাগণ পর্যায়ক্রমে স্টলে দায়িত্ব পালন করছেন।

এর আগে উন্নয়ন মেলায় অংশগ্রহণের লক্ষ্যে কেসিসি কর্তৃক একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর শহীদ হাসিদ পার্ক থেকে শুরু হয়ে সার্কিট হাউজ ময়দানে গিয়ে শেষ হয়।

 

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space