বাণিজ্য মন্ত্রণালয়ের সেবা জনগণকে অবহিত করতে ভিডিও কনফারেন্স


ডিসেম্বর ৩১ ২০১৭

স্টাফ রিপোর্টার: বাণিজ্য সচিব শুভাশীস বসু বাণিজ্য মন্ত্রণালয়ের সেবা সম্পর্কে জনগণকে অবহিত করতে রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে ঢাকা থেকে খুলনায় অবস্থিত বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর, সংস্থা ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেন।

খুলনা প্রান্তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে যুক্ত হন জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান। এসময় খুলনায় অবস্থিত বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর ও সংস্থার কর্মকর্তা, খুলনা চেম্বারের সভাপতিসহ অন্যান্য সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সে সচিব শুভাশীস বসু ভোক্তা অধিকার আইন বাস্তবায়নের ওপর গুরুত্বারোপ করে বলেন, এ আইনের সুফল জনগণের মাঝে ছড়িয়ে দিতে আইন প্রয়োগের পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম বাড়াতে হবে। এজন্য ব্যবসায়ীদের সাথে সভা ও সেমিনার করতে হবে। তিনি আরও বলেন, ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার ক্ষেত্রে ব্যবসা বাণিজ্যের সুষম উন্নয়ন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই সরকার আমদানি ও রপ্তানি সংক্রান্ত ব্যবসায়ীদের দক্ষতা বাড়াতে প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করেছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাণিজ্য সচিব খুলনার কর্মকর্তা ও ব্যবসায়ী প্রতিনিধিদের বিভিন্ন বিষয়ে কথা শোনেন এবং সন্তোষ প্রকাশ করেন।


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space