কুয়েটে বিল্টেক ফেস্ট ২০১৭ অনুষ্ঠিত


ডিসেম্বর ৩ ২০১৭

স্টাফ রিপোর্টার: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় বারের মত অনুষ্ঠিত হয়েছে দুইদিনব্যাপী বিল্ডিং টেকনোলজি ফেস্টিভেল (বিল্টেক ফেস্ট) ২০১৭। বিশ্ববিদ্যালয়ের বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগের আয়োজনে ০১ ও ০২ ডিসেম্বর ফেস্টভেলটি অনুষ্ঠিত হয়।

কনিবার (৩ ডিসেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টস ওয়েলফেয়ার সেন্টারে ফেস্টভেলটির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। বিইসিএম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এবিএম মহীউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

কন্সট্রাকশন ম্যানেজমেন্ট ও বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এর বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে বিভিন্ন প্রতিযোগিতামূলক ইভেন্ট ও ওয়ার্কশপে সাজানো বিল্টেক ফেস্ট ২০১৭ এ কন্সট্রাকশন ম্যানেজমেন্ট, আর্কিটেকচার, ইউআরপি, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিংসহ সংশ্লিষ্ট বিভাগের দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। কন্সট্রাকশন ম্যানেজমেন্ট ও বিল্ডিং ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রে শিক্ষার্থীদের উদ্ভাবনীমূলক চিন্তাধারা ও কাজের বেশি বেশি সুযোগ করে দেওয়া এই ফেস্ট এর প্রধান উদ্দেশ্য। ফেস্ট এর প্রথম দিন পেপার প্রেজেন্টেশন অন ইনোভেশন ইন কন্সট্রাকশন, মেকানিক্স মেনিয়া, ম্যানেজমেন্ট মাস্টারমাইন্ড, ড্রাফটিং, গ্রীণ স্ট্রীক্স এবং দ্বিতীয় দিন ‘গ্রীণ বিল্ডিং’ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space