কর্মজীবী মহিলাদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান


ডিসেম্বর ৩১ ২০১৭

স্টাফ রিপোর্টার: কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায়উপকারভোগী মহিলাদের জন্য স্বাস্থ্যসেবা হেলথ ক্যাম্প কার্যক্রমের অংশ হিসেবে রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে খুলনার খালিশপুুর প্রভাতী মাধ্যমিক বিদ্যালয়েবিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান অনুষ্ঠিত হয়। খুলনা জেলা প্রশাসন এবং জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তর, কেন্দ্রীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারভীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর ইউনিট কমান্ডার অধ্যাপক আলমগীর কবির। স্বাগত বক্তৃতা করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস ফাতেমা জামিন।

উল্লেখ্য, জুন ২০১৬ থেকে জুন ২০১৮ সাল পর্যন্ত খুলনা সিটি কর্পোরেশন এলাকায় ২ হাজার ৬শত ৮৬ জন উপকারভোগী মহিলাকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এবং প্রতিমাসে  পাঁচশত টাকা করে মাতৃকালীন ভাতা করা হচ্ছে। অনুষ্ঠানে ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩, ১৪, ও ১৫ নম্বর ওয়ার্ডের প্রায় তিনশত ২৪ জন মা ও শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। পরে মা ও শিশুদের মাঝে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space