সাতক্ষীরার সুন্দরবনে ৮ জেলে অপহরণ


নভেম্বর ৬ ২০১৭

সেলিম হায়দার,সাতক্ষীরা : সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জ থেকে মুক্তিপণের দাবিতে আট জেলেকে অপহরণ করেছে বনদস্যু জোনাব বাহিনীর সদস্যরা। সোমবার (৬ নভেম্বর) ভোরে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কলাগাছিয়া নদী সংলগ্ন ধানঘরা খালে মাছ ধরার সময় তাদের অপহরণ করা হয়।

অপহৃত জেলেরা হলেন, শ্যামনগরের গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামে আফসার গাজীর ছেলে ইমরুল গাজী, খালেক গাজীর ছেলে সামাদ গাজী, ফনি গাজীর ছেলে সেলিম গাজী, হালিম গাজীর ছেলে ডালিম গাজী, ধুমঘাট গ্রামের সুরত আলীর ছেলে রহমান, কালিঞ্চী গ্রামে মৃত নুর আলী গাজীর ছেলে মনিরুল ইসলাম, সাকাত গাজীর ছেলে মুজিবর গাজী ও বৈশখালী গ্রামে জিন্দার গাজীর ছেলে রহমান গাজী।

গাবুরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ফিরোজ আহমেদ জানান, ভোরে মাছ ধরার সময় বনদস্যু জোনাব বাহিনী জেলেদের অপহরণ করে মাথাপিছু ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে।

এ ব্যাপারে বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশনের কর্মকর্তা বেলাল হোসেন বলেন, জেলে অপহরণের বিষয় শুনেছি। কিন্তু কেউ অভিযোগ করেনি।

শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলি জানান, আমি ঘটনাটি লোকমুখে শুনেছি। তবে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space