শুক্রবার শেখ আবু নাসের টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট শুরু


নভেম্বর ৯ ২০১৭

স্টাফ রিপোর্টার:  বর্ণাঢ্য র‌্যালি, জমকালো অনুষ্ঠানে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচনের মধ্য দিয়ে পর্দা উঠলো শেখ আবু নাসের টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের। আগামীকাল শুক্রবার সকাল ১১টায় শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে ক্রিকেট ম্যাচ শুরু হবে। উদ্বোধনী ম্যাচে অংশ নেবে পঞ্চবীথি ক্রীড়া চক্র বনাম কাশিপুর ক্রিকেট একাডেমী।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলের পৃষ্ঠপোষকতায় এটাই এ অঞ্চলের সবচেয়ে বড় টুর্নামেন্ট। টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান সুজন আহম্মেদ জানান শেখ আবু নাসের টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেটের মধ্যে দিয়ে এ বছর খুলনায় ক্রিকেট মৌসুম শুরু হতে যাচ্ছে। তিন বছর পর কোন টুর্ণামেন্টকে ঘিরে খুলনা এখন ক্রিকেট উৎসবের নগরীতে পরিনত হয়েছে। নগরীর বিভিন্ন স্থানে আলোকসজ্জা, তোরণ ও ফেস্টুনে ছেয়ে গেছে। এখানে ক্রিকেটের বিভিন্ন স্মারক এবং খুলনার ঐতিহ্য ফুটিয়ে তোলা হয়েছে।

টর্নামেন্ট উপলক্ষে বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে নগরীতে বর্ণাঢ্য র‌্যালি,বিকালে শিববাড়ি মোড়ে জমকালো অনুষ্ঠানে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করা হয়। পরে এখানে অনুষ্ঠিত কনসার্টে সংগীত পরিবেশন করেন ইন্ডিয়ান আইডল খ্যাত ভারতের জনপ্রিয় শিল্পী অমিত পাল, বাংলাদেশের জনপ্রিয় ফোক শিল্পী মমতাজ, ঢাকা ও স্থানীয় শিল্পীরা।

এ টুর্ণামেন্টে প্রিমিয়ার লীগের ৮টি ও প্রথম বিভাগ লীগের ৮টিসহ মোট ১৬টি দল অংশ গ্রহণ করছে। খুলনায় দীর্ঘদিন ধরে কোন আর্ন্তজাতিক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে না। হচ্ছে না জমজমাট বিপিএলও। আয়োজক কর্তৃপ আশা করছেন, খুলনায় বিপিএল না হওয়ার আপে এই টুর্ণামেন্টের মাধ্যমে কিছুটা হলেও ঘূচবে।

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space