মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার


নভেম্বর ১৩ ২০১৭

স্টাফ রিপোর্টার: খুলনা জেলা পুলিশের গোয়েন্দা শাখা অভিযান চালিয়ে নকল কথিত সীমানা পিলার তৈরীর সদস্যসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে। সোমবার (১৩ নভেম্বর) ভোরে জেলার বটিয়াঘাটা ও ডুমুরিয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন বটিয়াঘাটা উপজেলার বিরেট গ্রামের মাহাতাব শেখের ছেলে মো. রেজয়ান শেখ (৩২), যশোর জেলা সদরের রেলগেট এলাকার মৃত. শাহাদৎ আলীর ছেলে জাফর শেখ (৪২),

যশোর জেলার অভয়নগর থানার তালতলা হাট রেলের বস্তি শাহজাহান মোড়ল এর বাড়ীর ভাড়াটিয়া মো. আফসার আলীর ছেলে মো. রফিকুল ইসলাম ওরফে রফিকুল (৩৪) ও মৃত. কাশেম মোড়লের ছেলে শাহজাহান মোড়ল (৪৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ সিকদার আককাছ আলী জানান, গত ৩১ অক্টোবর দাকোপ থানাধীন পশ্চিম শ্রীনগর সাকিনস্থ জিয়ারুল শেখের বসত বাড়ী থেকে কথিত সীমান পিলার তৈরীর প্রতারক চক্ররের ০২জন আসামিকে গ্রেফতার করা হয়। এসময় ঘটনাস্থলতে হতে পালিয়ে যাওয়া মো. রেজয়ান শেখকে বিরাট বাজার হতে গ্রেফতার করা হয়। অপর এক অভিযানে ডুমুরিয়া থানার মোটর সাইকেল চুরি মামলায় সাথে জড়িত জাফর শেখ, মো. রফিকুল ইসলাম, শাহজাহান মোড়লকে বিশ^স্ত সোর্সের মাধ্যমে ফুলতলা রেলষ্টোশন থেকে ভোর ৬টার দিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space