বিদ্যুতের দাম বাড়ানো চলবে না : নগর বিএনপি


নভেম্বর ২৪ ২০১৭

খুচরা পর্যায়ে বিদ্যুতের দাম ৫.৩ শতাংশ অর্থাৎ ইউনিট প্রতি ৩৫ পয়সা বাড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

শুক্রবার এক বিবৃতিতে বিএনপি নেতারা বলেন, ইতিপূর্বে এনার্জি রেগুলেটরি কমিশন বিদ্যুতের দাম বাড়ানোর বিষয়ে গণশুনানীর নামে মূলত জনগণের সাথে প্রহসন করেছেন। আট বছর আগে আওয়ামী লীগ ক্ষমতায় বসার পর এ নিয়ে আট দফা বিদ্যুতের দাম বাড়ানো হলো। চাল ও সবজিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের ভয়াবহ উর্ধগতির এই সময়ে পুনরায় বিদ্যুতের দাম বৃদ্ধি জন ভোগান্তিরই সৃষ্টি করবে। বিবৃতিতে ডিসেম্বর মাস থেকে বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য আহবান জানানো হয়।

বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক এমপি এম নুরুল ইসলাম দাদু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও কেসিসির মেয়র মনিরুজ্জামান মনি, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, সাহারুজ্জামান মোর্ত্তজা, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, জাফরউল্লাহ খান সাচ্চু, শেখ মোশারফ হোসেন, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, খায়রুজ্জামান খোকা, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, ইকবাল হোসেন, ফখরুল আলম, এ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, ইকবাল হোসেন খোকন, আসাদুজ্জামান মুরাদ প্রমুখ। খবর বিজ্ঞপ্তির

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space