বিএনপিকে বাদ দিয়ে আর কোন নির্বাচন হবে না: মঞ্জু


নভেম্বর ২৩ ২০১৭

সেলিম হায়দার,সাতক্ষীরা : বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১১ টায় শহরের কাটিয়াস্থ নিরিবিল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি রহমতুল্লাহ পলাশের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএপি’র সাধারণ সম্পাদক শেখ তারিকুল হাসান।

প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে সহায়ক সরকারের দাবী জানিয়ে বলেন, দেশে বর্তমানে বিচার বিভাগের স্বাধীনতা নেই, বিচার নেই। একটি ভোটার বিহীন, প্রার্থী বিহীন নির্বাচনের মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকার দেশ শাসন করছে। দেশের এই গণতন্ত্রহীন অবস্থায় দীর্ঘ নয় বছর বিএনপিকে কাজ করতে হচ্ছে। তিনি আগামী নির্বাচনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, সরকার আবারও একটি সাজানো, পাতানো এক দিনের নির্বাচনের ষড়যন্ত্র করছে। কিন্তু বিএনপিকে বাদ দিয়ে বাংলাদেশে আর কোন নির্বাচন হবেনা। তিনি অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্র মূলক মামলার প্রত্যাহারের জোর দাবী জানান।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি চেয়ারম্যান আব্দুল আলিম, কামরুল ইসলাম ফারুক, রফিকুল আলম বাবু, মহিউদ্দীন সিদ্দিকী, জেলা বিএনপির সহ-সম্পাদক চেয়ারম্যান রফিকুল ইসলাম, আবুল হাসান হাদী, আইনাল ইসলাম নান্টা, মাসুম বিল্লাহ শাহিন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহবায়ক এড. কামরুজ্জামান ভুট্টো, জিয়াপরিষদ আহবায়ক অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, ছাত্রদল সভাপতি হাফিজুর রহমান মুকুল, জেলা আইজীবি ফোরামের পক্ষে এড. এবিএম সেলিম প্রমুখ। আলোচনা সভা শেষে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা করা হয়।

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space