খুলনায় জামায়াতের ১৪ নেতা-কর্মী গ্রেফতার


নভেম্বর ৭ ২০১৭

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা জেলা সহকারী সেক্রেটারি অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুসসহ ১৪ জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে ডুমুরিয়া থানা পুলিশ খর্ণিয়া ইউনিয়নের আবুল হোসেনের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন-ডুমুরিয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা হাবিবুর রহমান, সেক্রেটারি মাস্টার ইসহাক আলী, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আব্দুল মান্নান, বাহারুল ইসলাম, মাওলানা মোকতার হোসেন, মাওলানা আজহার আলী, মো. আব্দুল হক, মাওলানা মনির হোসেন, মো. আব্দুল হান্নান, শেখ শাহাদাত হোসেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন বলেন,  সোমবার রাত ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম ডুমুরিয়া উপজেলা খর্ণিয়া ইউনিয়নের আবুল হোসেনের বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে সাবেক এমপি মিয়া গোলাম পরওয়ারের ভাই গোলাম কুদ্দুসসহ ১৪জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। তবে তাদের কাছ থেকে কোন কিছু উদ্ধার হয়েছে কি না জানতে চাইলে তিনি কিছু না বলে মোবাইল ফোন কেটে দেন।

এদিকে জামায়াতের নেতৃবৃন্দকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা উত্তর জেলা আমীর মাওলানা এমরান হোসাইন ও সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, খুলনা মহানগরী আমীর মাওলানা আবুল কালাম আজাদ ও সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান।

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space