একজন ভাল ক্রীড়াবিদ দেশের সম্পদ: মৎস্য প্রতিমন্ত্রী


নভেম্বর ৮ ২০১৭

স্টাফ রিপোর্টার: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা মানুষের মনে নির্মল আনন্দ দেয় এবং শরীর গঠনে সহায়তা করে। নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে ক্রীড়া চর্চা করা অপরিহার্য। একজন ভাল ক্রীড়াবিদ দেশের সম্পদ।

তিনি বুধবার (৮ নভেম্বর) বিকেলে খুলনা ডুমুরিয়া উপজেলার ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের নরনিয়া আজাদ বয়েজ স্পোটিং ক্লাব মাঠে ১৬ দলীয় চেয়ারম্যান কাপ নক আউট ফুলবল টুর্নামেন্ট-২০১৭ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মৎস্য প্রতিমন্ত্রী বলেন, ক্রিকেট খেলার পাশাপাশি আমাদের খেলোয়াড়রা ফুটবল খেলায়ও ভাল করছে। ক্রীড়ার মাধ্যমে একটি দেশকে বিশ্বের কাছে পরিচিত করে তুলতে পারে। বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রতিও সমান গুরুত্ব দিয়ে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করি। তাঁর স্বপ্ন ছিলো দেশকে একটি সুখী, সমৃদ্ধশালী ও দারিদ্রমুক্ত দেশে পরিণত করা। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। দেশের অর্থনীতি এখন মজবুত। মানুষের জীবন যাত্রার মান উন্নত হয়েছে।

৫ নম্বর আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড. প্রতাপ কুমার রায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। ৫ নম্বর আটলিয়া ইউনিয়ন পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ টুর্নামেন্ট-এ ডুমুরিয়া উপজেলার ১৪টি ইউনিয়ন এবং যশোর জেলার কেশবপুর উপজেলার ২টি ইউনিয়ন এ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। বুধবার ১২ নম্বর রংপুর ইউনিয়ন বনাম ১৪ নম্বর মাগুরখালি ইউনিয়নের খেলা অনুষ্ঠিত হয়।

পরে প্রতিমন্ত্রী ডুমুরিয়া টিপনা পূর্বপাড়া জামে মসজিদ পরিদর্শন করেন।

 

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space