বাজারে স্যামসাং-এর নতুন গ্যালাক্সি এ৭ ২০১৭


মার্চ ২১ ২০১৭

এসবিএন ডেস্ক : স্যামসাং মোবাইল বাংলাদেশ জনপ্রিয় এবং স্টাইলিশ গ্যালাক্সি এ সিরিজে নিয়ে এসেছে সর্ম্পূণ নতুন স্টাইলিশ গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোন। শক্তিশালী কার্যক্ষমতার মাধ্যমে গ্রাহকদের অনন্যতা প্রকাশের জন্য সেরামানের সুবিধা নিশ্চিত করতে স্যামসাং নিয়ে এসেছে নতুন ধারার ডিজাইন এবং প্রযুক্তির গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোন। প্রিমিয়াম মানের গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে কার্ভড গ্লাস এবং মেটাল বডি, যা স্টাইল এবং পারফরমেন্সের সমন্বয়ে হ্যান্ডসেটটিকে দিয়েছে চমৎকার এক ডিজাইন। এই প্রথমবারের মতো গ্যালাক্সি এ সিরিজের এই স্মার্টফোনে রয়েছে আইপি৬৮ পানি ও ধুলা প্রতিরোধক, যা যে কোনো অবস্থায় ডিভাইসকে ব্যবহারযোগ্য রাখতে পানি, ঘাম, বালি এবং ধুলা থেকে সুরক্ষা নিশ্চিত করে। এতে আরও রয়েছে কিছু বাড়তি ক্যামেরা ফিচার যা, সঠিকভাবে অটো ফোকাস করে এবং ফ্লোটিং ক্যামেরা বাটনের মাধ্যমে উচ্চ রেজ্যুলেশনের সেলফি তুলতে ব্যবহারকারীকে সহায়তা করে। গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটটিতে আরও ইনবিল্ট রয়েছে এস সিকিউর, এস পাওয়ার প্ল্যানিং এবং সিকিউর ফোল্ডার।স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের চাহিদা অনুযায়ী আমাদের স্মার্টফোনগুলোতে যুগান্তকারী পরিবর্তন আনার চেষ্টা করি এবং এই লেটেস্ট গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোনটি আমাদের গ্রাহকদের বাজারের সবচেয়ে সেরা মানের পণ্যসমূহ দেওয়ার প্রতিশ্র“তিরই একটি অংশ। নতুন সংস্করণের এই গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোনে রয়েছে স্টাইল এবং পারফরমেন্সের এক অসাধারণ সমন্বয়, যা গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে”। গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটটি কালো ও সোনালী এ দুটি স্টাইলিশ রং-এ পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটি সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটির মূল্য ৪৪,৯০০ টাকা। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংকের মাধ্যমে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

প্রিমিয়াম ডিজাইন

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে একটি প্রিমিয়াম অ্যালুমিনিয়াম ফ্রেম এবং থ্রিডি কার্ভড গ্লাস ব্যাক। জিরো ক্যামেরা প্রোস্ট্রশন ও স্লিক মেটাল ডিজাইন ক্যামেরা এবং হোম বাটনকে বডির সাথে চমৎকারভাবে একীভূত করেছে, যা এই ডিভাইসকে আগের চেয়ে করেছে আরও অতুলনীয় এবং কার্যক্ষম।

অসাধারণ ক্যামেরা

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে ১৬ মেগাপিক্সেল রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা, যার ফলে প্রাণবন্ত ও পরিস্কার ছবি তোলার মাধ্যমে গ্রাহকরা পাবেন চমৎকার সব স্মৃতি ধরে রাখার সুযোগ। গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে এফ ১.৯ লেন্স যাতে রয়েছে লাইট ও টেকনোলজি এবং স্ক্রিন ফ্ল্যাশ, যার ফলে গ্রাহকরা স্বল্প আলোতে উজ্জ্বল ছবি ও সেলফি তুলেতে পারবেন। এর উদ্ভাবনী ফ্লোটিং শাটার বাটন যে কোনো স্থানে উচ্চ রেজ্যুলেশন ও ব্লার ফ্রি সেলফি তুলতে সহায়তা করবে। গ্যালাক্সি এ৭ ২০১৭ স্মার্টফোনের ইউআই এর মাধ্যমে গ্রাহকরা সহজেই এক হাতে ক্যামেরাকে নিয়ন্ত্রণ করতে পারবেন, যেখানে গ্রাহকরা ডিভাইসটির স্ক্রিনে সোয়াইপ করে পাবেন মোড পরিবর্তনের সুযোগ এবং তাৎক্ষণিক সক্রিয় পিকচার ইফেক্টসমূহ। ব্যবহারকারীরা নিখুঁত ফটো এবং ছবির রং বাড়াতে বিভিন্ন ধরনের মোড ব্যবহার করতে পারেন।

আইপি৬৮ পানি এবং ধুলা প্রতিরোধক

এই প্রথমবারের মতো গ্যালাক্সি এ৭ ২০১৭ এডিশনে রয়েছে পানি ও ধুলা প্রতিরোধক (আইপি৬৮), যা গ্রাহকদের দৈনন্দিন ফোন ব্যবহারকে পরিবর্তন করবে। এই ফিচার ডিভাইসকে বৃষ্টি, ঘাম, বালি এবং ধুলা থেকে সুরক্ষা দেবে।

শক্তিশালী ব্যাটারি ও অন্যান্য

গ্যালাক্সি এ৭ ২০১৭ হ্যান্ডসেটে রয়েছে শক্তিশালী ৩,৬০০ এমএএইচ ব্যাটারি এবং আরও বেশি ক্যাপাসিটি। গ্রাহকদের আরও উন্নত লাইফস্টাইল দিতে এতে রয়েছে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা। এই ডিভাইসটিতে দ্রুত চাজিং সুবিধা রয়েছে। সহজ কানেক্টিভিটি এবং ঝামেলামুক্ত চার্জিং-এর জন্য গ্যালাক্সি এ৭ ২০১৬ হ্যান্ডসেটটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে। এতে আরও রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে, যার মাধ্যমে গ্রাহকরা পাবেন দ্রুত সময়, ক্যালেন্ডার এবং নোটিফিকেশন দেখার সুবিধা। এটি সময় ও ব্যাটারি সেভ করে।

Samsung Galaxy A7 Product Specifications:

Display    5.7Ó FHD Super AMOLED

AP   1.9GHz Octa Core

OS  Android Marshmallow

Camera    Rear : 16MP (F1.9), Front : 16MP (F1.9)

Additional features Samsung KNOX, Dual SIM + SD Card, Always On Display

Connectivity Wi-Fi 802.11 a/b/g/n/ac, Bluetooth® v 4.2, ANT+

USB Type-C,NFC

Sensor    Accelerometer, Proximity, Geomagnetic, RGB Light, Hall

Fingerprint scanner, Barometer, Gyrosensor

IP Code   IP68

Memory    3GB RAM + 32GB Storage

Micro SD slot (up to 256GB)

Dimension  156.8 x 77.6 x 7.9mm

Battery    3,600mAh, Fast Charging

 

এক্সক্লুসিভ

সাক্ষাৎকার

আইন-আদালত

শিল্প-সাহিত্য

ভ্রমণ

ফিচার

পরিবেশ

আবহাওয়া

রাশিফল


Ad Space