শনিবার, ২০ জুলাই ২০১৯ ♦ ৫ শ্রাবণ ১৪২৬

Select your Top Menu from wp menus

সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত: উত্তাল পাটকেলঘাটা

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলা পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রী কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক জাহানারা খাতুন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হওয়ার ঘটনায় পাটকেলঘাটার বিভিন্ন স্কুল, কলেজ, ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা জেলার শাখার আয়োজনে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বোরবার (৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি পাটকেলঘাটা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে বক্তব্য দেন সাতক্ষীরা জেলা কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুর রহমান, পাটকেলঘাটা হারুন আর রশিদ কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ারুল হক, কুমিরা মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল শহিদুল ইসলাম, শালিকা কলেজের অধ্যক্ষ বিধান কুমার দাশ, সীমান্ত আদর্শ কলেজের অধ্যক্ষ আজুজুল ইসলাম, দলুয়া শহীদ জিয়া কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, প্রভাষক গাজী সুজায়েত আলী, প্রভাষক এম এ আব্দুল গফফার প্রমুখ। 

মানববন্ধন পরিচালনা করেন কুমিরা মহিলা কলেজের অধ্যাপক মুস্তাফিজুর রহমান। মানববন্ধন ও মিছিলে সকল স্কুল, কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও শিক্ষক সমিতির শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা সড়ক দুর্ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

উল্লেখ্য, শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মজুমদার ফিলিং স্টেশনের একটি তেলবাহী ট্রাক তাকে বহনকারী ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জাহানারা খাতুন (৪০) তালা থানার নওয়াপাড়া এলাকার শাহাজান হোসেনের স্ত্রী।

Related posts