শনিবার, ২০ এপ্রিল ২০১৯ ♦ ৭ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

সোহরাওয়ার্দী কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: বৃহস্পতিবার (২১মার্চ) শহীদ সোহরাওয়ার্দী কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। মেয়র বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল জব্বার মোল্লা, এম এ সালাম, কবি মুর্শিদা আক্তার রনি, জেলা পরিষদের সদস্য চৌধুরী রায়হান ফরিদ, আলহাজ্ব শেখ আবেদ আলী ও শেখ আব্দুর রশিদ। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন কলেজের অধ্যক্ষ মাধব চন্দ্র রায় ও অধ্যাপক শেখ দিদারুল আলম। অন্যান্যের মধ্যে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য শেখ জামাল উদ্দিন, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুন্সী আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিম, যুবলীগ নেতা শেখ হাফিজুর রহমান হাফিজ, অধ্যাপক নিমাই চন্দ্র বাড়ৈসহ কলেজের শিক্ষক, ছাত্র ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সিটি মেয়র শহীদ সোহরাওয়ার্দী কলেজের উন্নয়নে এবং কলেজটি সরকারিকরণের উত্থাপিত দাবির প্রেক্ষিতে সম্ভব সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

Related posts