বুধবার, ২৭ মার্চ ২০১৯ ♦ ১৩ চৈত্র ১৪২৫

Select your Top Menu from wp menus

সুন্দরবন লায়ন্স ক্লাবের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার: নারীদের দ্বারা পরিচালিত সমাজসেবামূলক প্রতিষ্ঠান সুন্দরবন লায়ন্স ক্লাবের আজ পথচলা শুরু হলো। এ উপলক্ষে খুলনা লায়ন্স ক্লাব শনিবার (১২ জানুয়ারি) বিকেলে নগরীর উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরিতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক্ট গভর্নর এম নুরুল হুদা।
প্রধান অতিথি নতুন ক্লাবের সদস্যদের স্বাগত জানিয়ে বলেন, লায়ন্স ক্লাব বিশ্বব্যাপী সমাদৃত একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠান যা সমাজের আর্ত পীড়িত মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। এ সংগঠনের সদস্য হিসেবে আপনাদেরকে সেবার মানসিকতা নিয়ে নীপিড়িত মানুষের সেবার জন্য কাজ করে যেতে হবে।
অনুষ্ঠানে খুলনা লায়ন্স ক্লাবের সভাপতি এ্যাডভোকেট শামীমা সুলতানা শীলুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিওনাল এ্যাডভাইজার মোঃ মোজাম্মেল হক ভূইয়া, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলী আকবার টিপু, লায়ন গোলাম মোস্তফা, বেগম মাজেদা আলী, শাহ জাহাঙ্গীর আবেদ এবং ডাঃ শাহানা রাজ্জাক। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন কুদরত-ই-খুদা।
অনুষ্ঠানে খুলনা লায়ন্স ক্লাবের চারজনকে সম্মাননা প্রদান করা হয় এবং শপথ পাঠের মধ্যদিয়ে নতুন সদস্যদেরকে ক্লাবে অন্তর্ভূক্ত করা হয়।

Related posts