বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ ♦ ৮ ফাল্গুন ১৪২৫

Select your Top Menu from wp menus

সিডনিতে ‘ভালোবাসার বাংলাদেশ’ মেলা

এসবিনিউজ ডেস্ক: অস্ট্রেলিয়ার সিডনিতে বিশ্ব ভালবাসা দিবসকে সামনে রেখে আগামী ১৬ই ফেব্রুয়ারি (শনিবার) ব্র্যান্ডিং বাংলাদেশ ইনক ব্যাংকস টাউনের পল কিটিং পার্কে “ভালোবাসার বাংলাদেশ” মেলার আয়োজন করা হয়েছে।
এই মেলা উপলক্ষে গত ২৮শে জানুয়ারী (সোমবার) রকডেলস্থ পালকী রেস্টুরেন্টে আয়োজনকারী সংস্থা ব্র্যান্ডিং বাংলাদেশ ইনক একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে।
এই সাংবাদিক সম্মেলনে আয়োজক কমিটি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তারা জানান, গতবারের মেলার সফলতার পর এবছরও মেলা মাতাবে ক্ষুদে শিল্পীরা। সেই সাথে থাকবে কবিতা, গান, ব্যান্ড সঙ্গীত, নাচ এবং ভালোবাসাকে কেন্দ্র করে ‘দ্য লুক’এর দর্শক নন্দিত ফ্যাশন শো।
তারা ড্রেস কোড ভ্যালেন্টাইন-এর রঙ ঘোষণা করে আরও বলেন, সিডনির প্রবাসী বাংলাদেশিদের কাছ থেকে গত মেলার মতো এবছরও ব্যাপক সাড়া ও সহযোগিতা কামনা করছেন। সিডনি মাতাতে বাংলাদেশ থেকে আসছে তরুণ প্রজন্মের এসময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা শিল্পী আরেফীন রুমী ও ‘জিঙ্গেল কুইন’ খ্যাত নুসরাত কৃতি।
এবার মেলায় বাচ্চাদের জন্য পুরো সেটআপ রাইডসের ব্যবস্থা থাকবে। ব্যাংকসটাউন স্টেশন থেকে মাত্র ১ মিনিট দূরত্বে প্রখ্যাত পল কিটিং পার্কে “ভালোবাসার বাংলাদেশ” মেলাটির এবারের টাইটেল স্পন্সর থাকছে ওয়েস্টইন হোমস। এছাড়াও সার্বিক সহযোগিতায় থাকবে লিবারা মোবাইল, গ্লোবাল একাউন্টিং এন্ড ফাইন্যান্স, ফার্স্ট চয়েস, দি ব্ল্যাক ক্যাট পার্টনার ল’ ফার্ম, এপলো ইন্টারন্যাশনাল, টেলিওজ, এম আই এডুকেশন, রয়াল সিটি সলিসিটরস, ক্রিস্টোফার লিভিংস্টোন এসোসিয়েটস ল’ ফার্ম।
মেলাটির সফলতায় সহযোগিতা করবে কেন্টারবুরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিল ও মাল্টিকালচারাল নিউ সাউথ ওয়েলসসহ কাউন্সিলর শাহে জামান টিটো ও নাজমুল হুদা, কেন্টারবুরী ব্যান্সকটাঊএর মেয়র কার্ল আসফর এবং কাউন্সিলর বিলাল হায়াক। এছাড়াও সিডনির সংবাদ মাধ্যমগুলি মিডিয়া পার্টনার হিসেবে মেলাটির সাথে যুক্ত আছে। মেলা উপলক্ষ্যে “ভালোবাসার বাংলাদেশ” নামে একটি ফেসবুক পেজ খোলা হয়েছে যা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।
ব্র্যান্ডিং বাংলাদেশ-এর চেয়ারম্যান ও মুক্তমঞ্চের সম্পাদক নোমান শামীম জানান, মেলাটির কোনো প্রবেশ ফি নেই ও আশে পাশের পার্কিং-এ প্রায় ৩ হাজার গাড়ি সম্পূর্ণ ফ্রি পার্ক করা যাবে।
তিনি আরও জানান, মেলা দুপুর ১টায় শুরু হলেও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে বিকেল ৩টা থেকে। মেলায় ছবি তোলার বিভিন্ন বুথ থাকবে, সেই সাথে থাকবে প্রিয় মানুষটির জন্য মেলার সুস্বাদু খাবার আর পোষাকের বিপুল সমাহার।
সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির পক্ষ থেকে মেহেদি হাসান শাহীন, আমিনুল ইসলাম রুবেল, মহীউদ্দিন কাদির, আলী আশরাফ হিমেল, শাহনেওয়াজ আলো, আরিফুর রহমান এবং ‘দ্য লুক’-এর সালমিন তানহা উপস্থিত ছিলেন।

Related posts