রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ ♦ ২ ভাদ্র ১৪২৬

Select your Top Menu from wp menus

সাতক্ষীরায় ৫ জন নৌকার, ২ জন স্বতন্ত্র প্রার্থী জয়ী

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার সাত উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আশাশুনি ও তালা উপজেলায় আওয়ামী লীগের দুই প্রার্থী হ্যাটট্রিক জয় পেয়েছেন। এ ছাড়া একই দলের আরো তিন প্রার্থী জয়ী হয়েছেন। দুটিতে জয়লাভ করেছেন আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আশাশুনি উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী এ বি এম মোস্তাকিম ৭৫ হাজার ৫১৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম পিন্টু পেয়েছেন ৪০ হাজার ১৪১ ভোট। এ বি এম মোস্তাকিম তৃতীয় ও চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করেন। এবার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হওয়ায় টানা তিনবার জয়ী হলেন।

তালা উপজেলায় আওয়ামী লীগের ঘোষ সনৎ কুমার ৫০ হাজার ৮৪০ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এম ফজলুল হক পেয়েছেন ৪৮ হাজার ৫৫৬ ভোট। ঘোষ সনৎ কুমার তৃতীয় ও চতুর্থ উপজেলা নির্বাচনে জয়লাভ করেছিলেন।

শ্যামনগর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী এস এম আতাউল হক দোলন ৭২ হাজার ৩২৫ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ওসমান গনি পেয়েছেন ১০ হাজার ৯৯০ ভোট।

কলারোয়ায় উপজেলায় আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু ৭১ হাজার ৭৯৭ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন পেয়েছেন ৩৭ হাজার ২১১ ভোট।

সাতক্ষীরা সদর উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী আসাদুজ্জামান বাবু ৬২ হাজার ৭৭৩ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী এস এম শওকত হোসেন পেয়েছেন ৩৪ হাজার ৩৫৮ ভোট।

কালীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী সাঈদ মেহেদী ৫৬ হাজার ৮৩৮ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শেখ মেহেদী হাসান পেয়েছেন ৩৪ হাজার ৭৬৬ ভোট।

দেবহাটা উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী আবদুল গনি ২৪ হাজার ৭৬৫ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন ১৬ হাজার ২৯৫ ভোট।

Related posts