সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ ♦ ৮ মাঘ ১৪২৫

Select your Top Menu from wp menus

সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আব্দুস সবুর মোল্লাকে (৫২) ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদলত। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় দেন।
ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সবুর মোল্লা কলারোয়া উপজেলার মুরারিকাটি গ্রামের আবুল কাসেম মোল্লার ছেলে। তার মৃত স্ত্রী কলারোয়া উপজেলার কুমারনাল গ্রামের মৃত মেহের আলি সরদারের মেয়ে।
মামলার বাদী নিহতের ভাই জালাল উদ্দিন জানান, তার বোন রোমেছা এলজিইডির একটি প্রকল্পের লেবারের কাজ করত। বেতন পাওয়ার পর তার ভগ্নিপতি টাকা নেওয়ার জন্য বোনকে প্রায়ই মারধর করত। এরই জের ধরে ২০১২ সালের ২৪ আগস্ট স্বামীকে টাকা না দেওয়ায় তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে সবুর মোল্লা।
ওই দিনই এলাকাবাসী সবুর মোল্লাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এরপর নিহতের ভাই জালাল উদ্দিন বাদী হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পরবর্তী সময়ে মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার এস. আই ফকির আজিজুর রহমান তদন্ত শেষে এ মামলার আসামি আব্দুস সবুর মোল্লার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। এক পর্যায়ে আসামি আব্দুস সবুর মোল্লা উচ্চ আদালত থেকে জামিন পান।
বৃহস্পতিবার (১০ জানুয়ারি) এ মামলায় ৯ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ সাদিকুল ইসলাম তালুকদার আসামি সবুর মোল্লাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

Related posts