বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ♦ ৬ আষাঢ় ১৪২৬

Select your Top Menu from wp menus

সমাজসেবা নিবাসীদের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন

স্টাফ রিপোর্টার : সমাজসেবা অধিদফতরাধীন খুলনা বিভাগীয় প্রতিষ্ঠানসমূহের নিবাসীদের দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুক্রবার খুলনা পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন।

উদ্বোধনকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার বলেন, সরকার সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে দেশের অবহেলিত ও সুবিধাবঞ্চিত পিতৃ-মাতৃহীন ছেলেমেয়েদের দায়িত্ব নিয়েছে। আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষার পাশাপাশি তাদের নিয়ে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করছে। তিনি আরও বলেন, শিশু পরিবারগুলোতে খেলাপড়া করে অনেক ছেলেমেয়ে সমাজের বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের অবদান রেখেছে। তাই এসব সুবিধাবঞ্চিত ছেলেমেয়েদের সমাজে মূল ধারায় নিয়ে আসতে সরকারের পাশাপাশি তিনি দেশের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন পাইওনিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বেগম হালিমা ইসলাম। এসময় খুলনা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক সুকান্ত কুমার সরকারসহ খুলনা বিভাগের অন্যান্য জেলার উপপরিচালক, শিশু নিবাসের কর্মকর্তা ও  শিক্ষকরা উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি প্রতিযোগিদের কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

Related posts