শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ ♦ ৮ ভাদ্র ১৪২৬

Select your Top Menu from wp menus

শ্রমিকদের বাদ দিয়ে উন্নয়ন সম্ভব নয়: মূর্শেদী

স্টাফ রিপোর্টার: খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী রোববার (১৯ মে) খুলনাস্থ নিজস্ব কার্যালয়ে মোটর শ্রমিকদের ঈদ সামগ্রী আর স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।
রূপসা-বাগেরহাট বাস, মিনিবাস মোটর শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের মধ্যে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। এটা এবারই প্রথম বলে অভিমত ব্যক্ত করেছেন শ্রমিক নেতাদের পাশাপাশি শ্রমিকরাও। পরে খুলনা জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগদান করেন সাংসদ। বিকেল চারটায় সাংসদের খুলনাস্থ নিজ কার্যালয়ে দিঘলিয়া ও তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য সরকারিভাবে প্রাপ্ত এ্যাম্বুলেন্স দুইটির চাবি হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন।
বিভিন্ন অনুষ্ঠানে সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বলেন, শ্রমিকদের অধিকার আদায়ে সচেষ্ট থাকতে হবে। তাদের বাদ দিয়ে উন্নয়ন করা সম্ভব নয়। শ্রমিকরাও যাতে ঈদের সময় পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করতে পারে সে ব্যবস্থা করা হয়েছে। স্বাস্থ্য ক্ষেত্রে সরকারের সকল ধরনের উন্নয়নে কঠোর নজর রয়েছে। অসুস্থ রোগীরা যাতে এ্যাম্বুলেন্স সমস্যায় না ভোগে সে জন্য ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।
তিনি বর্ধিত সভায় বলেন, আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। এখানে দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রতিযোগিতা থাকবে কিন্তু কোন ধরনের প্রতিহিংসা থাকবে না। আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে হবে।

Related posts