রবিবার, ২৪ মার্চ ২০১৯ ♦ ১০ চৈত্র ১৪২৫

Select your Top Menu from wp menus

শেখ রাসেল দ্বিতীয় আন্তঃবিভাগীয় টেনিস প্রতিযোগিতার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: খুলনায় শেখ রাসেল দ্বিতীয় আন্তঃবিভাগীয় টেনিস প্রতিযোগিতার-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠান বৃহস্পতিবার (১৪মার্চ) অফিসার্স ক্লাব টেনিস গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, অন্যান্য খেলাধুলার পাশাপাশি টেনিস খেলাও এগিয়ে যাচ্ছে। শেখ রাসেল একটি ইতিহাস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানে বাংলাদেশ। বঙ্গবন্ধু ছাড়া বংলাদেশ কল্পনা করা যায় না। পঁচাত্তরের ১৫ আগস্ট ব্যক্তি বঙ্গবন্ধুকে হত্যা করা সম্ভব হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির পিতার জীবনের মূল লক্ষ্য। এ লক্ষ্য বাস্তবায়নে তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নে এমন একটি স্তরে নিয়ে গেছেন যা বিশ্বের কাছে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী খুলনাকে ঢেলে সাজানোর উদ্যোগ গ্রহণ করছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, খুলনাস্থ ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, কেএমপির ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম এবং পুলিশ সুপার এসএম শফিউল্লাহ। এতে সভাপতিত্ব করেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। স্বাগত জানান কর্মচারী কল্যাণ বোর্ডের উপপরিচালক মুহাঃ বিল্লাল হোসেন খান। খুলনা জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।
এই টেনিস প্রতিযোগিতায় সারাদেশ থেকে মোট ১৩২টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় আটটি দল অংশগ্রহণ করবে। খেলাগুলো খুলনা অফিসার্স ক্লাব, খুলনা ক্লাব ও ডিআইজি’র টেনিস গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে।

Related posts