বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ ♦ ৮ ফাল্গুন ১৪২৫

Select your Top Menu from wp menus

শনিবার থেকে খুলনায় বিসিএস মেলা

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) খুলনা শাখার উদ্যোগে আগামী ১৬ ফেব্রুয়ারি শনিবার থেকে নগরীর হোটেল সিটি ইন-এ শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী বিসিএস ডিজিটাল এক্সপো মেলা।
মেলা উপলক্ষে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রদর্শনীর আহ্বায়ক ও সমিতির খুলনা শাখার ভাইস-চেয়ারম্যান মোঃ জিয়াউল ইসলাম জিয়া।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রদর্শনীর কেন্দ্রীয় সমন্বয়কারী ও বিসিএস’র পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান, বিসিএস খুলনার চেয়ারম্যান নূরুল ইসলাম প্রমুখ।
লিখিত বক্তব্যে বলা হয়, আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত বিসিএস ডিজিটাল এক্সপো মেলা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। দর্শনার্থীদের জন্য মেলায় ওয়াই ফাই এর মাধ্যমে ইন্টারনেট ফ্র্রি ব্যবহারের সুযোগ থাকবে। তথ্যপ্রযুক্তির ৩৪টি দেশি-বিদেশী প্রতিষ্ঠান এ প্রদর্শনীতে অংশগ্রহণ করছে। মেলায় ২৬টি স্টল এবং ৮টি প্যাভিলিয়ন থাকবে। মেলায় প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। তবে স্কুল শিক্ষার্থীদের পরিচয়পত্র দেখানো সাপেক্ষে বিনামূল্যে প্রবেশের ব্যবস্থা থাকবে।

Related posts