ল’ রিপোর্টার্স ফোরাম’র নির্বাচন: সাঈদ সভাপতি ও হাসান সাধারণ সম্পাদক


মার্চ ১০ ২০১৮

ঢাকা প্রতিনিধি: আইন, আদালত ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৮-২০১৯ সালের নির্বাচনে সভাপতি পদে বাংলাদেশের খবর পত্রিকার প্রধান প্রতিবেদক সাঈদ আহমেদ খান ও সাধারণ সম্পাদক পদে এনটিভির জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান জাবেদ নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৯ মার্চ) বিকালে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের দক্ষিণ হলে এ নির্বাচন অুষ্ঠিত হয়। এরআগে এলআরএফ’র বার্ষিক সাধারণ সভায় (এজিএম) সভাপতিত্ব করেন সভাপতি আশুতোষ সরকার। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম পান্নু। সকাল ১১ টায় এজিএম শুরু হয়ে বিকাল ৩ টা পর্যন্ত চলে। অন্য দিকে ভোটগ্রহণ হয় বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত।

কমিটির নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন-সহসভাপতি-হীরা তালুকদার (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান (নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ-ফজলুল হক মৃধা (জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক-আফজাল হোসেন (সময়টিভি), দপ্তর সম্পাদক-মনজুর হোসাইন (রেডিও টুডে),  প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ (ভোরের কাগজ), প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক-মিজান আহমেদ (এসএ টিভি)। কার্যনির্বাহী সদস্য হলেন- এনামুল হক (আমাদের অর্থনীতি), মালেক মল্লিক (ইনকিলাব), এস এম নুর মোহাম্মদ (আমাদের অর্থনীতি) ও মোসাদ্দেক আহমদ বশির (ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম)।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আশরাফ-উল-আলম সন্ধ্যা ছয়টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। তার সঙ্গে ছিলেন-দুই সদস্য মিজান মালিক ও তোফায়েল হোসেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট জয়নুল আবেদীন।

বার্ষিক সাধারণ সভায় এলআরএফ’র সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাস গুপ্ত ও এম বদি-উজ-জামান, সাবেক সাধারণ সম্পাদক-কাজী আবদুল হান্নান, আবদুর রহমান, মাশহুদুল হক, ওয়াকিল আহমেদ হিরণ ও মো.দিদারুল আলম, জ্যেষ্ঠ সদস্য-অশোক চৌধুরী, শহীদুজ্জামান, আলী আসগর স্বপন, শংকর মৈত্র প্রমুখ উপস্থি ছিলেন।

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space