লেখাপড়ার মান উন্নয়নে সরকার দৃঢ় প্রতিজ্ঞ: মন্নুজান এমপি


নভেম্বর ৭ ২০১৮

স্টাফ রিপোর্টার: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) নবনির্মিত আরবান এন্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ নভেম্বর) ভবনের উদ্বোধন করেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান।

প্রধান অতিথির বক্তৃতায় বেগম মন্নুজান সুফিয়ান বলেন, লেখাপড়ার মান উন্নয়নে শেখ হাসিনার সরকার দৃঢ় প্রতিজ্ঞ, এজন্য তিঁনি প্রয়োজনীয় সবকিছু প্রদান করতে প্রস্তুত। রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা অর্জিত হয়েছে উল্লেখ করে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মনদিয়ে লেখা পড়া করতে হবে এবং কুয়েটের বর্তমান অবস্থানকে আরো ওপরে নিয়ে যেতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কাজী হামিদুল বারী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, ইউআরপি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তফা সারোয়ার, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বায়েজীদ ইসমাইল চৌধুরী, সংশ্লিষ্ট প্রকল্পের প্রকল্প পরিচালক ও অতিরিক্ত পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা ও প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থীসহ স্থানীয় রাজনীতিবিদ উপস্থিত ছিলেন।

 


এক্সক্লুসিভ


সাক্ষাৎকার

Ad Space

আইন-আদালত


শিল্প-সাহিত্য

Ad Space

ভ্রমণ

ফিচার

Ad Space

পরিবেশ

Ad Space

আবহাওয়া

Ad Space

রাশিফল


Ad Space