সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬

Select your Top Menu from wp menus

রবীন্দ্রসঙ্গীত শিল্পী শাওনের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: খুলনার রবীন্দ্রসঙ্গীত শিল্পী ফারহানা ইয়াসমিন শাওন (৩৬) আত্মহত্যা করেছেন। রোববার (১৯ মে) দুপুরে মহানগরীর নিরালার কাশেম নগর ভাড়ার বাসায় ফ্যানের সাথে নিজের ওড়না পেচিয়ে তিনি আত্মহত্যা করেন।
শাওন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের রবীন্দ্রসঙ্গীত শিল্পী ছিলেন। জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের ডুমুরিয়া শাখার সাধারণ সম্পাদক ও ডুমুরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।
খুলনা মহানগরীর নিরালা আলকাতরা মিল এলাকার শেখ আব্দুল হাইয়ের মেয়ে শাওন। এক বোন ও এক ভাইয়ের মধ্যে শাওন বড়। ছোট ভাইয়ের নাম অয়ন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।
জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের খুলনা শাখার সহ-সভাপতি অ্যাডভোকেট মিনা মিজানুর রহমান বলেন, কাশেম নগরের একটি ভাড়া বাসায় এক বান্ধবীর সাথে থাকতো। দুপুরের দিকে বাসায় একা থাকা অবস্থায় ফ্যানের সাথে নিজের ওড়না পেচিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান। তার মরদেহ খুমেকের মর্গে রয়েছে।
সম্মিলিত সাংস্কৃতিক জোট খুলনার যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম সেলিম বলেন, শাওন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাথে জড়িত ছিলো। বছর খানের আগে তার স্বামীর সাথে ডিভোর্স হয়। তার কোন ছেলে-মেয়ে নেই।
শাওনের মৃত্যুর বিষয়ে সংশ্লিষ্ট থানা পুলিশের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে কোন বক্তব্য পাওয়া যায়নি।

Related posts