বুধবার, ২৭ মার্চ ২০১৯ ♦ ১৩ চৈত্র ১৪২৫

Select your Top Menu from wp menus

যোধপুর পার্ক উৎসবের সূচনা

এসবিনিউজ ডেস্ক: কলকাতার তালতলা মাঠে শনিবার (৫ জানুয়ারি) শুরু হল দশ দিনব্যাপী যোধপুর পার্ক উৎসব। উদ্বোধন করেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। ছিলেন উৎসব কমিটির চেয়ারম্যান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, বিদ্যুতমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, দুই মেয়র পরিষদ দেবাশিস কুমার ও বৈশানোর চট্টোপাধ্যায় এবং উৎসব কমিটির সভাপতি মেয়র পরিষদ রতন দে। উৎসব চলবে ১৪ জানুয়ারি পর্যন্ত। বিশেষ শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী৷ জানিয়েছেন উৎসব কমিটি

দশ দিনব্যাপী চলা এই উৎসবের মূল ইউএসপি কি? উদ্যোক্তাদের কথায়, কলকাতার অন্যতম সেরা সাংস্কৃতিক মিলনক্ষেত্র এই যোধপুর পার্কে এবারের আকর্ষণ বলি শিল্পীরা। বলিউড কুইন শ্রেয়া ঘোষাল তাঁর গানের চমক দেখাবেন এখানে। গান গাইতে আসছেন আশা ভোঁসলে, সুদেশ ভোঁসলেও।

শুধু তাই নয়, রয়েছে আরও আকর্ষণ। ওপার বাংলা থেকে মেলোডি পরিবেশন করতে আসছেন, মেলোডি কুইন আঁখি আলমগীর ও সপ্নীল সজীব। মঞ্চ মাতাবেন রবীন্দ্র সংগীতের বিখ্যাত শিল্পীরা। উদ্যোক্তাদের কোথায়, প্রতিবারের মতো এবারও যোধপুর পার্কের উৎসব কমিটি নবীন শিল্পীদের সুযোগ দিচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথ অনুসরণ করে গ্রাম বাংলার লোক শিল্পীদের উৎসবে সামিল করেছে।

পাশাপাশি এই উৎসবে প্রয়াত সুর সম্রাট রাহুল দেব বর্মন কে বিশেষ সম্মান জানানোর ব্যাবস্থা করা হয়েছে। সেখানে আসা ভোঁসলে তার জীবনের নানা অজানা কাহিনী তুলে ধরবেন বলেই জানিয়েছেন উদ্যোক্তারা।

 

 

Related posts