বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ ♦ ১১ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

মুন্না, টিপু ও শুনু প্যানেল মেয়র নির্বাচিত

স্টাফ রিপোর্টার: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: আমিনুল ইসলাম মুন্না প্যানেল মেয়র-১, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: আলী আকবর টিপু প্যানেল মেয়র-২ এবং সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মেমরী সুফিয়া রহমান শুনু প্যানেল মেয়র-৩ নির্বাচিত হয়েছেন। বুধবার (৭ নভেম্বর) বেলা আড়াইটায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩১ জন কাউন্সিলর ও সংরক্ষিত ১০টি আসনের কাউন্সিলররা ভোট প্রদান করেন।

নির্বাচনে আমিনুল ইসলাম মুন্না ২২ ভোট, আলী আকবর টিপু ১৭ ও মেমরী সুফিয়া রহমান শুনু ১৪ ভোট পেয়ে নির্বাচিত হন। নির্বাচিত তিন প্যানেল মেয়রই আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা এবং কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন কেসিসি’র সচিব মোঃ আজমুল হক ও প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ আব্দুর রহমান।

নির্বাচনে ৮জন কাউন্সিলর প্রার্থী ও ৫ জন সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী অংশগ্রহণ করেন। ভোট গ্রহণ শেষে মেয়র তালুকদার আব্দুল খালেক নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে খুলনার উন্নয়নে প্যানেল মেয়র ও সকল কাউন্সিলরদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

 

Related posts