বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ১ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

মাদক নিয়ে কোন আপোষ নয়: সালাম মূর্শেদী

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ফ্রোজেন ফুডস এক্সপোটার্স এসোসিয়েশন খুলনা এর নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় সভা বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সার্কিট হাউস মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, একটি দেশে মাদক সমস্যার ফলে সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হয় যুব সমাজ। এর ফলে তাদের শিক্ষাজীবন ব্যাহত হয়। মাদক দেশ ও জাতি ধ্বংস হওয়ার উপক্রম হয়। দেশ ও জাতিকে মাদকের করাল গ্রাস থেকে যে কোন মূল্যে রক্ষা করতে হবে। পরিবার ও সমাজ থেকেই মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি এবং পারিবারিক বন্ধন দৃঢ় করতে হবে। মাদকের বিরুদ্ধে বর্তমান সরকার যুদ্ধ ঘোষণা করেছে। মাদক নিয়ে কোন আপোষ নয়। মাদকের ব্যবহার ও পাচার কঠোর হাতে দমন করতে হবে।  তিনি বলেন, সকলে মিলে খুলনাকে আরো সামনে এগিয়ে নিতে হবে। ১০ বছরের আগের খুলনা এখন অনেক পার্থক্য। চিংড়ি মাছে পুশ থেকে বিরত থাকতে সংসদ সদস্য সকলের প্রতি আহবান জানান।   

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার পুলিশ সুপার এসএস শফিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী এবং মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ আবুল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ ফ্রোজেন ফুডস এক্সপোটার্স এসোসিয়েশ খুলনার সভাপতি কাজী বেলায়েত হোসেন, সহসভাপতি শেখ আব্দুল বাকী, রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা এবং রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার। এসময় বিভিন্ন মাছ কোম্পানির মালিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Related posts