বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ ♦ ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

Select your Top Menu from wp menus

বেশি পড়ালে মেয়ে আপনাদের থাকবে না : আল্লামা শফী

এসবিনিউজ ডেস্ক হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, আপনাদের মেয়েদের স্কুল-কলেজে দেবেন না। বেশি হলে ক্লাস ফোর বা ফাইভ পর্যন্ত পড়াতে পারবেন। বিয়ে দিলে স্বামীর টাকা পয়সা হিসেব করতে হবে। তিনি বলেন, চিঠি লিখতে হবে স্বামীর কাছে। আর বেশি যদি পড়ান, পত্রপত্রিকায় দেখছেন আপনারা, মেয়েকে ক্লাস এইট, নাইন, টেন, এমএ, বিএ পর্যন্ত পড়ালে ওই মেয়ে আপনার মেয়ে থাকবে না। অন্য কেহ নিয়ে যাবে। পত্রপত্রিকায় এ রকম ঘটনা আছে কিনা? ওয়াদা করেন। বেশি পড়ালে মেয়ে আপনাদের থাকবে না। টানাটানি করে নিয়ে যাবে আরেকজন পুরুষ।
শুক্রবার (১১ জানুয়ারি)জুমার নামাজের পর চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার বার্ষিক মাহফিলে তিনি এসব কথা বলেন। মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, হাটহাজারী মাদ্রাসার শিক্ষক শেখ আহমদ, মাওলানা আবদুল বাসেত খান সিরাজী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা আজিজুল হক আল মাদানী, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, আ ফ ম খালিদ হোসেন, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা নুরুল ইসলাম প্রমুখ।
এই মাহফিলে চট্টগ্রাম ও দেশের বিভিন্ন স্থান থেকে আসা মাদ্রাসার সাবেক শিক্ষার্থী ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। আল্লামা শফী আরও বলেন, মহানবীর (সা.) আদর্শের মধ্যেই রয়েছে প্রকৃত শান্তি। যারা মহানবীর (সা.) আদর্শ অনুসরণ করবেন তারা দুনিয়া ও আখিরাতে শান্তিতে থাকবেন। পরকালে তারাই হবেন সফল ব্যক্তি।

Related posts