শনিবার, ২০ এপ্রিল ২০১৯ ♦ ৭ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

বৃহস্পতিবার সুন্দরবন দিবস

স্টাফ রিপোর্টার: ১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। বিশ্ব ভালবাসা দিবসে সুন্দরবনকে ভালবাসার আহ্বান জানিয়ে এবারেও সুন্দরবন সন্নিহিত এলাকায় পালিত হচ্ছে সুন্দরবন দিবস। খুলনা, বাগেরহাট, সাতক্ষীরাসহ সুন্দরবন সন্নিহিত জেলা ও উপজেলা পর্যায়ে দিবসটি পালন করা হবে।
খুলনায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল বুধবার বিকেল তিনটায় উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সুন্দরবন দিবসে সকাল ১০টায় শহীদ হাদিস পার্ক থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে দিবসের কর্মসূচী শুরু হবে। খুলনা প্রেস ক্লাবে গিয়ে এ শোভাযাত্রা শেষে প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। বন সংরক্ষক মোঃ আমীর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
সুন্দরবন বিভাগ, সুন্দরবন একাডেমী এবং খুলনা প্রেস ক্লাবের যৌথ উদ্যোগে সুন্দরবন দিবস উদযাপনের এ আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে জিআইজেড, রূপান্তর, ট্যুর অপারেটর্স এ্যাসোসিয়েশন অব সুন্দরবন এবং আরও কিছু উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান।

Related posts