সোমবার, ২৭ মে ২০১৯ ♦ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

Select your Top Menu from wp menus

বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগি করে শীর্ষে বাংলাদেশ

এসবিনিউজ ডেস্ক: বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচে। ওয়ালটন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের তৃতীয় এই ম্যাচটি পরিত্যক্ত হয়েছে।

ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব মাঠে ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় বৃহস্পতিবার বিকেল পৌনে চারটায়। কিন্তু মালাহাইডে রাত থেকেই বৃষ্টি। কয়েক দফা বৃষ্টি হয়েছে সকাল থেকেও। ফলে নির্ধারিত সময়ে টস হয়নি।
এরপর থেমেছিল বৃষ্টি। কিন্তু আম্পায়াররা যখন মাঠ পর্যবেক্ষণের জন্য যাচ্ছিলেন, তখনই আরেক দফা বৃষ্টি নামে। এরপর সেই বৃষ্টি চলেছে থেমে থেমে। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মাঠ পর্যবেক্ষণ করার কথা ছিল আম্পায়ারদের। তার আগেই ম্যাচ পরিত্যক্ত হওয়ার ঘোষণা আসে।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলকে ২ পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়েছে। দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠেছে বাংলাদেশ। প্রথম ম্যাচ বোনাস পয়েন্টসহ জেতা ওয়েস্ট ইন্ডিজ ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে। ২ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে স্বাগতিক আয়ারল্যান্ড।

এর আগে আয়ারল্যান্ড তাদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরেছিল ১৯৬ রানে। বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারায় ৮ উইকেটে।

আগামী শনিবার টুর্নামেন্টের পরের ম্যাচে মুখোমুখি হবে আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের পরের ম্যাচ আগামী সোমবার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে।

Related posts