মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ ♦ ১ শ্রাবণ ১৪২৬

Select your Top Menu from wp menus

বিপিএলের সময়সূচিতে পরিবর্তন

এসবিনিউজ ডেস্ক: পরিবর্তিত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সময়সূচি। শুক্রবার ছাড়া সপ্তাহের অন্য দিনগুলোর ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হয়েছে।
১২ জানুয়ারি থেকে কার্যকর হবে নতুন সূচি। শুক্রবারের ঢাকা ডায়নামাইটস বনাম রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রাজশাহী কিংসের ম্যাচ দুইটি শুরু হবে অপরিবর্তিত সময়ে। শনিবারের চিটাগং ভাইকিংস এবং খুলনা টাইটানসের ম্যাচ দিয়ে শুরু হবে পরিবর্তিত সূচি অনুসারে খেলা।
বাকি আসর জুড়ে শুক্রবারের ম্যাচগুলো চলবে অপরিবর্তিত সময়ে। তবে অন্যদিনে ১২ টা ৩০ মিনিটের প্রথম খেলা ১ টা ৩০ মিনিটে এবং ৫ টা ২০ মিনিটের দ্বিতীয় খেলা ৬ টা ৩০ মিনিটে শুরু হবে। শুক্রবারের ম্যাচ দুইটি হবে যথাক্রমে দুপুর ২ টা ও সন্ধ্যা ৭ টায়।
শুক্রবারের প্রথম ম্যাচের প্রথম ইনিংসের জন্য দুপুর ২ টা থেকে দুপুর ৩ টা ৩০ এবং দ্বিতীয় ইনিংসের জন্য ৩ টা ৫০ থেকে ৫ টা ২০ মিনিট পর্যন্ত সময় বরাদ্দ করা হয়েছে। দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসের জন্য দেওয়া সময় সন্ধ্যা ৭ টা থেকে ৮ টা ৩০ এবং দ্বিতীয় ইনিংসের জন্য দেওয়া সময় ৮ টা ৫০ থেকে ৯ টা ২০।
শুক্রবার ছাড়া অন্য দিনে প্রথম ম্যাচের প্রথম ইনিংস ১ টা ৩০ থেকে ৩ টা এবং দ্বিতীয় ইনিংস ৩ টা ২০ থেকে ৫ টা ৫০ মিনিটে হবে। দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংস শুরু হবে ৬টা ৩০ মিনিটে। শেষ হওয়ার সময় ৮ টা। ৮ টা ২০ থেকে দ্বিতীয় ইনিংসের সময় শুরু হবে। শেষ হবে ৯ টা ৫০ মিনিটে।
৫ জানুয়ারি পর্দা উঠেছে বিপিএলের ষষ্ঠ আসরের। এখন পর্যন্ত এবারের বিপিএলে আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ম্যাচেই ছিল দর্শকের খরা। মিরপুরে দর্শকের তেমন দেখা মিলেনি। অনেকেই দর্শকের অনুপস্থিতির জন্য দায়ী করেছিল ম্যাচের সময়কে।

Related posts