বুধবার, ২১ অগাস্ট ২০১৯ ♦ ৬ ভাদ্র ১৪২৬

Select your Top Menu from wp menus

বিজেপিতে যোগ দিয়ে এবার আলোচনায় অঞ্জু ঘোষ

এসবিনিউজ ডেস্ক: ভারতের লোকসভা নির্বাচনের সময় চিত্রনায়ক ফেরদৌস তৃণমূলের প্রচারে গিয়ে তোপের মুখে পড়ার দুই মাস হতে না হতেই ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়ে আলোচনায় এসেছেন আরেক বাংলাদেশি অভিনেত্রী অঞ্জু ঘোষ।
বুধবার কলকাতায় বিজেপির প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগ দেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ চলচ্চিত্রের জন্য দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা পাওয়া এই অভিনেত্রী। অঞ্জুর হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির পশ্চিমবঙ্গের সভাপতি দীলিপ ঘোষ।
‘বেদের মেয়ে জ্যোৎস্না’সহ অনেক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করা অঞ্জু ঘোষ পরে কলকাতার সিনেমায়ও অভিনয় করেছেন। বাংলাদেশের পাশাপাশি ভারতেও রয়েছে তার বসবাস।
তবে তার বিজেপিতে যোগদানের অনুষ্ঠানে বর্তমান নাগরিকত্ব নিয়ে সাংবাদিকদের প্রশ্ন অঞ্জু ঘোষ এড়িয়ে গেছেন বলে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে।
ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, বর্তমানে কলকাতার সল্ট লেকে বসবাস করছেন ৬৩ বছর বয়সী এই বাংলাদেশি অভিনেত্রী।
গত এপ্রিলে পশ্চিমবঙ্গে ছবির শুটিংয়ে গিয়ে তৃণমূল কংগ্রেসের এক প্রার্থীর ভোটের প্রচারে গিয়ে বিজেপির তোপের মুখে পড়েন ফেরদৌস। পরে তার ভিসা বাতিল করে দেশছাড়ার নির্দেশ দেয় ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়।
অঞ্জু ঘোষকে দলে নিয়ে বিজেপি নেতা দীলিপ ঘোষ বলেন, “আজকে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অঞ্জু ঘোষ আমাদের দলে যোগ দিচ্ছেন। দীর্ঘ দিন ধরে তিনি বিজেপিতে যোগ দিতে চাইছিলেন।
“আজকে আমরা সত্যিকার বেদের মেয়ে জ্যোৎস্নাকে পেলাম এবং তাকে দলে পেয়ে আমরা খুশি।”
বিজেপিতে যোগ দিয়ে তিনিও খুশি বলে অনুষ্ঠানে জানান অঞ্জু ঘোষ।

Related posts