শুক্রবার, ২২ মার্চ ২০১৯ ♦ ৮ চৈত্র ১৪২৫

Select your Top Menu from wp menus

বিএল কলেজ অ্যালামনাইয়ের বার্ষিক সাধারণ সভা

স্টাফ রিপোর্টার: ‘বিএল কলেজ অ্যালামনাই এ্যাসোসিয়েশনে’র ৭ম বার্ষিক সাধারণ সভা শুক্রবার(১৮জানুয়ারি)কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় উদ্বোধন অনুষ্ঠান, স্মৃতিচারণ ও পুনর্মিলনী এবং বিকেল ৩টায় সাধারণ সভার মূল পর্ব অ্যালামনাই ভবনে অনুষ্ঠিত হয়। এছাড়া সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকালে উদ্বোধন অনুষ্ঠান শেষে কলেজ ক্যাম্পাসে এক বর্ণাঢ্য র্যালি বের হয়।
উদ্বোধন পর্বে ইতিহাসবিদ প্রফেসর মোঃ বজলুল করিমকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। অ্যালামনাই এাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট মোঃ এনায়েত আলীর সভাপতিত্বে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি বিএল কলেজের অধ্যক্ষ প্রফেসর কে এম আলমগীর হোসেন ও বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ শরীফ আতিকুজ্জামান।
সাধারণ সভার মূলপর্বে অ্যালামনাই এ্যাসোসিয়েশনের মহাসচিব প্রফেসর মোহাম্মদ জাফর ইমাম বার্ষিক প্রতিবেদন ও কোষাধ্যক্ষ প্রফেসর আলতাফ হোসেন খান আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন।
উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতা ও স্মৃতিচারণ করেন এবং মহাসচিব ও কোষাধ্যক্ষের প্রতিবেদনের ওপর আলোচনায় অংশ নেন প্রফেসর হারুনুর রশীদ, প্রফেসর ডাঃ আব্দুল আহাদ, এ্যাডভোকেট মঞ্জুর-উল-আলম,মোঃ রেজওয়ানুল হক, এস এম শফিউল্লাহ, আবদুল্লাহ হোসেন বাচ্চু,ইঞ্জিনিয়ার আজাদুল হক,শেখ রেজানুল হক মানিক,অধ্যাপক শংকর কুমার মল্লিক,রোজী রহমান, অধ্যাপক আবুল বাসার,প্রফেসর সরদার জাফর আলী,মকবুল হোসেন মিন্টু,ক্যাপ্টেন রফিকুল ইসলাম,প্রফেসর লুৎফুন নাহার,ডাঃ আমিরুল খসরু,চিন্ময় প্রসূন বিশ্বাস,অধ্যাপক সন্জীব ঘোষ,আফজাল হোসেন,শেখ মোহাম্মদ আলী,সাইফুল ইসলাম পিয়াস,তানজিলা সিলভী প্রমুখ।

Related posts