বুধবার, ১৯ জুন ২০১৯ ♦ ৫ আষাঢ় ১৪২৬

Select your Top Menu from wp menus

বাংলাদেশ সমিতি আবুধাবির নির্বাচন সম্পন্ন

এসবিনিউজ ডেস্ক: বাংলাদেশ সমিতি আবুধাবি কেন্দ্রীয় কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন সভাপতি, মো. আবদুস সালাম তালুকদার সাধারণ সম্পাদক ও নাছির উদ্দিন তালুকদার সিনিয়র যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নাছির উদ্দিন তালুকদার জানান, বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত সাড়ে ৯টা পর্যন্ত ভোটাররা আরব আমিরাত সরকারের প্রতিনিধিদের সামনে প্রার্থীদের প্রতি সম্মতি জানান।
পুরো নির্বাচন পর্যবেক্ষণ করেন আমিরাত সরকারের মন্ত্রণালয়ের প্রতিনিধি আহমেদ হোসেন আমিনী। এ ছাড়া পুলিশ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নির্বাচন শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।
তিনি বলেন, ১৯৭৪ সালে আমিরাতের জাতির পিতা শেখ জাহেদ বিন সুলতান আল নাহিয়ান এ সংগঠনের অনুমোদন দেন। একসময় সংগঠনের কার্যক্রম সীমিত ছিল। গোপনে কমিটি করা হতো। কিন্তু বর্তমানে বৃহৎ পরিসরে সংগঠনের কার্যক্রম চলছে। বর্তমানে এটি প্রবাসীদের কল্যাণে কাজ করছে।
তিনি বলেন, বাংলাদেশ সমিতির অফিস ভাড়া বাবদ খরচ হয় বছরের ৪০ লাখ টাকা। বাংলাদেশ সরকারের পৃষ্ঠপোষকতা পেলে এ সমিতি প্রবাসীদের কল্যাণে আরও বেশি অবদান রাখতে পারবে। বর্তমানে সমিতির শারজাহ ও ফুজিরায় দু’টি শাখা রয়েছে। দুবাই ও আল আইনে শাখা খোলার অনুমতি চেয়ে আমিরাত সরকারের কাছে আবেদন করা হয়েছে।

Related posts