বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ ♦ ৬ আষাঢ় ১৪২৬

Select your Top Menu from wp menus

বর্ণমালার ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

১৬তম বর্ণমালা শিশু শিক্ষালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার (২২ ফেব্রুয়ারি)নগরীর সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন।
প্রধান অতিথি বলেন, কোমলমতি শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই আগামী দিনে দেশের সকল ক্ষেত্রে নেতৃত্ব দেবে। শিশুদের সঠিক শিক্ষা দিতে হবে। পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করতে হবে শিশুদের। খেলাধুলা শিক্ষার্থীদের মনে আনন্দ দেয় এবং শরীর গঠনের অন্যতম মাধ্যম হিসেবে কাজ করে। তিনি বলেন, দেশের সকল শিক্ষাথীকে মানসম্মত শিক্ষা প্রদানে বদ্ধপরিকর সরকার। তিনি শিশুদের বেশি বেশি সময় দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।
শিশু শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি খুলনার সভাপতি অধ্যক্ষ দেলওয়ারা বেগম, কেসিসি’র সাবেক প্যানেল মেয়র রুমা খাতুন এবং বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার। স্বাগত জানান শিশু শিক্ষালয়ের পরিচালক লায়লা পারভীন। এসময় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ২০১৮ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষায় প্রথম থেকে দশম স্থান অধিকারী মেধাবী শিক্ষার্থী, তাদের গর্বিত পিতা-মাতা ও শতভাগ উপস্থিত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, পিতা-মাতাদের সুন্দর হাতের লেখা ও মা’দের হাতের তৈরি পিঠা প্রতিযোতিার পুরস্কার বিতরণ করা হয়।

Related posts