শুক্রবার, ২২ মার্চ ২০১৯ ♦ ৮ চৈত্র ১৪২৫

Select your Top Menu from wp menus

বঙ্গবন্ধু’র জন্মদিনের উপহার অন্ধজনে চোখে আলো: সালাম এমপি

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষে শনিবার (১৬মার্চ) বিনামূল্যে চোখের সানি অপারেশন ক্যাম্পের উদ্বোধন করেন বিজিএমইএ’র সাবেক সভাপতি ও ১০২, খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।
এনভয় গ্রুপের সহযোগিতায় এই সেবামূলক কাজে অর্থায়ন করেন এমপি পত্নীও বিশিষ্ট সমাজসেবিকা সারমিন সালাম। এই ব্যতিক্রমধর্মী কার্যক্রম বাস্তবায়ন করেন রূপসা উপজেলার তিলকে অবস্থিত সিএসএস রেভারেন্ড আব্দুল ওয়াদুদ মেমোরিয়াল হাসপাতাল।
এরপর সাংসদ ও তার সহধর্মিনী রূপসা উপজেলার হোম অব জয় স্কুল পরিদর্শন করেন। পরে তারা উপজেলার আশরাফুল মাদারিস তিলক কওমী মাদ্রাসা ও রূপসা উপজেলা প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত শিক্ষা মেলা পরিদর্শন করেন। পরে সাংসদ তেরখাদা উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় করেন। এদিকে সাংসদ পত্নী রূপসায় একটি মহিলা সমাবেশে যোগ দেন।
সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের উপহার স্বরূপ অন্ধজনের চোখে আলোর এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এছাড়া আগামী জুন মাসের মধ্যে তার নির্বাচনী এলাকাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে ইনশাআল্লাহ। চিকিৎসার জন্য তার এলাকার লোকজনকে যাতে বাইরে না যেতে হয় সে জন্য সকল ধরনের ব্যবস্থা করা হবে। তার এলাকার লোকজনের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ি সকল ধরনের উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রাখা হবে।
বিশিষ্ট সমাজসেবিকা, এনভয় গ্রুপের পরিচালক এমপি পত্নী সারমিন সালাম বলেন, ইতোমধ্যে এলাকার জনগণের জন্য বিনামূল্যে ডায়াবেটিক সেন্টার উদ্বোধন করা হয়েছে। বিনামূল্যে চোখের সানি অপারেশন করা হচ্ছে। এই ধরনের সেবামূলক কার্যক্রম তাদের পক্ষ থেকে অব্যাহত রাখা হবে।
উল্লেখ্য, চোখের সানি অপারেশন করা ১৬ জন রোগীদের মধ্যে দিনমজুর, গৃহিণী, কৃষক, শিক্ষার্থী, চাকুরে ও ব্যবসায়ী সকল পেশার লোক রয়েছে।

Related posts