বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬

Select your Top Menu from wp menus

ফুটবলকে এগিয়ে নেবে উদীয়মান ফুটবলাররা: মেয়র

স্টাফ রিপোর্টার: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর জেলা পর্যায়ের উদ্বোধন মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে সিটি মেয়র বলেন, সুস্থ্য থাকার জন্য পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করা প্রয়োজন। এ টুর্নামেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে দেশপ্রেম, শৃঙ্খলা, ভ্রাতৃত্ব, ও নেতৃত্বের গুণাবলি অর্জিত হবে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আজকের শিশু-কিশোররা আগামীতে স্বপ্নের সোনার বাংলা গড়ায় অবদান রাখবে। এ টুর্নামেন্ট থেকে বেরিয়ে আসবে এক ঝাঁক উদীয়মান ফুটবলার, যারা ফুটবলকে এগিয়ে নেবে সোনালি ভবিষ্যতের দিকে।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার এস এম শফিউল্লাহ। অনুষ্ঠানে খুলনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, উপজেলার ইউএনও, প্রেস ক্লাবের সভাপতি, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। খুলনা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

উদ্বোধন পর্বের দুটি খেলায় তেরখাদা বনাম দিঘলিয়া বালক এবং বালিকা দল অংশ নেয়।   

Related posts