বুধবার, ১৯ জুন ২০১৯ ♦ ৫ আষাঢ় ১৪২৬

Select your Top Menu from wp menus

প্রীতি ক্রিকেট ম্যাচে প্রবাহ একাদশের জয়

স্পোর্টস ডেস্ক: খুলনায় সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচে ব্যাট, বল ও ফিল্ডিংয়ে দাপট দেখিয়ে বিশাল জয় পেয়েছে প্রবাহ একাদশ। রোববার নগরীর সিএন্ডবি কলোনীর মাঠে তারা ৮ উইকেটের ব্যবধানে ইয়াং টাইগার্স কে পরাজিত করে। খুলনা ও ঢাকার বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের নিয়ে ইয়াং টাইগার্স টিম গঠন করা হয়।
ম্যাচের শুরুতে ব্যাট করে ইয়াং টাইগার্স প্রতিপক্ষের বোলিংয়ের মুখে মাত্র ৭০ রানের গুটিয়ে যায়। জবাবে ৮ ওভার হাতে রেখেই লক্ষ্যে পৌছায় প্রবাহ একাদশ।
এর আগে সকালে টসে জিতে ব্যাটিংয়ে নামে ইয়াং টাইগার্স। ১৬ ওভারের নির্ধারিত খেলায় দলের দুই ওপেনার হাসান হিমালয় ও বশির হোসেন ভালো সূচনা করতে পারেনি। প্রবাহের আটোসাটো বোলিংয়ে অস্বস্তি ভর করে দলটিতে। একের পর এক উইকেট পতনে ৭০ রানে সব উইকেট হারায় টাইগাররা। দলের বশির হোসেন সর্বোচ্চ ১৭, আহমেদ মুসা রঞ্জু ৮, দিপংকর রায় ৭, আশরাফুল ইসলাম নূর ৪ ও হাসান হিমালয় ৩ রান করে আউট হয়। প্রবাহের ফারুকুল ইসলাম রিপন ৪ উইকেট, বিমল সাহা ৩, ফেরদৌস রহমান ২ ও সাকিব হোসেন ১ উইকেট পায়। জবাবে ৮ ওভার ব্যাটিং করে ২ উইকেট হারিয়ে ৭৪ রান করে প্রবাহ। দলের মোস্তাকিম হোসেন ২৩, বিমল সাহা অপরাজিত ১৮ রান, সাকিব হোসেন ১৭ ও হেদায়েত হোসেন মোল্লা ৪ রান করেন। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।
এদিকে খেলা শেষে প্রবাহের নির্বাহী সম্পাদক এনামুল হক, চিফ রিপোর্টার মোজাম্মেল হক হাওলাদার, মফস্বল বার্তা সম্পাদক নূর গনি বাবলু রেজা ও সাংবাদিক মেহেদী মাসুদ খান উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।
প্রবাহ একাদশ : হেদায়েৎ হোসেন মোল্লা, মুহাম্মদ নুরুজ্জামান, মাকসুদ আলী (অধিনায়ক), বিমল সাহা, মোস্তাকিম হোসেন, আসাফুর রহমান কাজল, নাজমুল হাসান, ফেরদৌস রহমান, কায়কোবাদ বুলবুল, ফারুকুল ইসলাম রিপন ও সাকিব হোসেন।
ইয়াং টাইগার্স : বশির হোসেন (সময়ের খবর), আহমেদ মুসা রঞ্জু (যুগান্তর), দিপংকর রায় (ডেইলী স্টার), আশরাফুল ইসলাম নূর (ইনকিলাব), হাসান হিমালয় (সমকাল), মো. মিলন (সময়ের খবর), উত্তম প্রতিক (প্রথম আলো), এম এ জলিল (খুলনাঞ্চল) ও মামুন আব্দুল্লাহ রুবেল (সময়ের খবর)।

Related posts