শনিবার, ২৫ মে ২০১৯ ♦ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

Select your Top Menu from wp menus

পিকআপের চেম্বার থেকে বেরিয়ে আসলো ৫৯০ বোতল ফেন্সিডিল

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরায় জরুরী রপ্তানিকারক পিকআপের মধ্য থেকে বেরিয়ে এসেছে ৫৯০ বোতল ফেন্সিডিল। সোমবার (১৮ ফেব্রুয়ারি)সকালে জেলা গোয়েন্দা পুলিশ সদর উপজেলার বৈকারি ইউনিয়নের কাথন্ডা বাজারে অভিযান চালিয় পিকআপ ভর্তি ওই ফেন্সিডিলসহ দুজনকে আটক করেছে। আটককৃত পিকআপ চালক ও তার সহযোগীর নাম যথাক্রমে স্বপন ও পারভেজ। তাদের একজনের বাড়ি যশোর মাগুরা ও অন্যজনের বাড়ি বগুড়া জেলায়।
গোয়েন্দা পুলিশের বিশেষ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো:আলী আহম্মেদ হাশমীর নেতৃত্বে সাব-ইন্সপেক্টর রবীন চন্দ্র মন্ডল,সাব-ইন্সপেক্টর বিপ্লব, সহকারি সাব-ইন্সপেক্টর শরিয়াতুল্লাহ, সহকারী সাব-ইন্সপেক্টর বিষ্ঞু ঘোষাল ও সংঙ্গীয় ফোর্সের সহযোগীতায় সদর উপজেলার কাথন্ডা বাজারে অভিযান চালায় ডিবি পুলিশ।
অভিযানে কাথন্ডা বাজার থেকে একটি জরুরী রপ্তানী কাজে নিয়োজিত লেখা পিকআপ ভ্যান কে চ্যালেঞ্জ করেন ডিবির ইনচার্জ আলী আহম্মেদ হাশেমী। পিকআপটির পিছনের দরজা খুলে তল্লাসী করে গোয়েন্দা পুলিশ।
এক পর্যায়ে পিকআপের মধ্যে বিশেষ কায়দায় তৈরি চেম্বার থেকে ১টি, ২টি করতে করতে বস্তাভর্তি ৫৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। এসময় পিকআপ চালক ও তার সহযোগী কে আটক করে পুলিশ।
আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আলী আহম্মেদ হাশেমী।

Related posts