সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ ♦ ৮ মাঘ ১৪২৫

Select your Top Menu from wp menus

নির্বাচনে জনগণের সঙ্গে প্রতারণা করা হয়েছে : ফখরুল

এসবিনিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসন নির্বাচনের পর গঠন হতে যাওয়া নতুন মন্ত্রিসভা বেশি দিন টিকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (৫ জানুয়ারি) রাতে ফেনী-৩ আসনের ‘আহত ও নির্যাতিত’ বিএনপি নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নির্বাচনের জনগণের সঙ্গে প্রতারণা করা হয়েছে। নির্বাচনে প্রশাসনের যারা রাষ্ট্রের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, তাদের আইনের আওতায় আসতে হবে। তাড়াতাড়ি শপথ নিচ্ছেন, মন্ত্রী হচ্ছেন-এই মন্ত্রিত্ব বেশি দিন টিকবে না। ফেরাউন টেকেনি, নমরুদও টেকেনি। আপনারাও টিকবেন না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির মহাসচিব বলেন, মনোবল হারাবেন না। এই নির্বাচনে আমরা পরাজিত হয়নি। অন্যায়ের কাছে মাথানতো করা যাবে না।

নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার গৃহবধূর প্রসঙ্গ টেনে মির্জা ফখরুল বলেন, সে ধর্ষিত হয়নি, দেশের নয় কোটি নারী ধর্ষিত হয়েছে। এখন সময় আছে নির্বাচন বাতিল করে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, শাহজাহান খান প্রমুখ।

 

Related posts