শুক্রবার, ২২ মার্চ ২০১৯ ♦ ৮ চৈত্র ১৪২৫

Select your Top Menu from wp menus

দেশে ফিরেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা

এসবিনিউজ ডেস্ক: নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে এসেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। শনিবার (১৬মার্চ) রাত ১০.৪২ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকা হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছায় টিম বাংলাদেশ।
এ সময় বাংলাদেশ দলকে বিমান বন্দরে স্বাগত জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি পরিচালক জালাল ইউনুস। ক্রিকেটারদের স্বাগত জানাতে বিমান বন্দরের বাইরের সড়কে উপস্থিত হন হাজার হাজার মানুষ।
ক্রাইস্টচার্চের মসজিদ আল নুরে নারকীয় হত্যাযজ্ঞের ঘটনায় বাতিল হয়ে গেছে স্বাগতিক নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের তৃতীয় টেস্ট ম্যাচ।
যে মসজিদে জঙ্গি হামলার ঘটনায় ৪৯জন প্রাণ হারিয়েছেন, সেখানে আক্রান্ত হতে পারতেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। কিন্তু ভাগ্য ভালো এবং আল্লাহর অশেষ রহমতে বেঁচে যান তামিম-মুশফিকরা। ক্রিকেটাররা মসজিদে পৌঁছার আগেই হত্যাযজ্ঞের ঘটনা ঘটে যায়।
ওই ঘটনার পরই বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের তৎপরতায় দ্রুততার সঙ্গে বাংলাদেশ দলকে দেশে ফিরিয়ে আনা সম্ভব হয়েছে।
মসজিদ আল নুরে জুমার নামাজ আদায় করার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। সে লক্ষ্যে তারা মসজিদের সামনে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু ৫ মিনিট বিলম্ব হওয়ার কারণেই আল্লাহ তাদেরকে এবং পুরো বাংলাদেশকে ভয়াবহ বিপদের হাত থেকে রক্ষা করেছেন।

Related posts