শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ ♦ ৬ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরলেন আঁচল

এসবিনিউজ ডেস্ক: দীর্ঘ বিরতির পর আবারো অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী আঁচল। সিনেমাতেই নিয়মিত হবেন তিনি। কিন্তু চিরচেনা অভিনয় জগতে ফিরেই চুক্তিবদ্ধ হন ওয়েব সিরিজে। তাই সিনেমায় কাজ করার ক্ষুধাটা রয়েই যায়। এবার সেই আকাঙ্ক্ষা পুরণ হচ্ছে আঁচলের।
সম্প্রতি ‘রাগী’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটি পরিচালক হিসেবে থাকবেন মিজানুর রহমান মিজান। মঙ্গলবার (১৫ জানুয়ারি) থেকেই এফডিসিতে শুরু হচ্ছে ছবিটির দৃশ্যধারণ।
এ সম্পর্কে আঁচল বলেন, ‘মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে ধীরে এগিয়ে যেতে চেয়েছি। ‘রাগী’ ছবির গল্পটি আমার ভালো লেগেছে। নষ্ট সমাজের কারণে কীভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভালো পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ছবির গল্প।’
সিনেমা ছাড়াও নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন আঁচল। অনন্য মামুন পরিচালিত নতুন এই ওয়েব সিরিজটির নাম ‘জার্নি’। এতে অভিনয় করছেন- ইমতু রাতিশ, বিপাশা কবির, সঞ্জু জন ও পাপিয়া। আগামী ৩০ জানুয়ারি থেকে এর শুটিং শুরু হবে।
২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে হাজির হন আঁচল। ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেত্রী। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি।

Related posts