বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ♦ ২৮ অগ্রহায়ন ১৪২৫ বঙ্গাব্দ ♦ 5 রবিউস-সানি ১৪৪০ হিজরী

Select your Top Menu from wp menus

ত্রিপুরা ওয়েব মিডিয়া ফোরামের সভা অনুষ্ঠিত

এসবিএন : নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ, সাহসী সাংবাদিকতার অঙ্গীকার নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে ত্রিপুরা ওয়েব মিডিয়া ফোরামের প্রথম সাধারণ সভা। এ সভার মধ্য দিয়ে সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি সাধারণ সভা উপলক্ষে আগরতলা প্রেসক্লাবে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার বিষয়বস্তু ছিল- ওয়েব মিডিয়ার গুরুত্ব এবং প্রতিবন্ধকতা।

সভার উদ্বোধন করেন গুয়াহাটি প্রেসক্লাবের সম্পাদক নব ঠাকুরিয়া। এতে সভাপতিত্ব করেন ত্রিপুরা চেম্বার্স অব কমার্সের সভাপতি এম এল দেবনাথ। বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন দফতরের প্রধান বন সংরক্ষক ড. এ কে গুপ্তা, ব্যাম্বো অ্যান্ড ক্যান ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের কর্মকর্তা ড. অমিতাভ কান্ত, বিশিষ্ট চিকিৎসক ডা. অরূপ রায় বর্মণ, প্রবীণ সাংবাদিক গৌতম কর ভৌমিক, ত্রিপুরা কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক গৌতম চাকমা, ওয়েব মিডিয়া ফোরামের চিফ এডভাইজার সৈয়দ সাজ্জাদ আলি, বিশিষ্ট সাংবাদিক প্রণব সরকার প্রমুখ।

ওয়েব মিডিয়া ফোরামের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য জাস্টিস এস এম আলি অ্যাওয়ার্ড প্রদান করা হয় রাজ্যের প্রতিথযশা সাংবাদিক প্রণব সরকারকে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

Related posts