সোমবার, ২৭ মে ২০১৯ ♦ ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

Select your Top Menu from wp menus

তালার সিনিয়র সাংবাদিক আব্দুল আলীম আর নেই

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কাফেলার তালা ব্যুরো প্রধান ও তালা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক আব্দুল আলীম ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০বছর।
শুক্রবার (১৯এপ্রিল) বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বেশ কিছুদিন যাবত তিনি পিবিএম ভাইরাস জনিত রোগে ভুগছিলেন। তিনি উপজেলার বারুইহাটি গ্রামের মৃত ছানু মোড়লের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, ১ কন্যা ও ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শনিবার সকাল ১০ টায় বারুইহাটি গ্রামে তার জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সাংবাদিক আব্দুল আলীমের মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দৈনিক বাংলাদেশের খবর-এর খুলনা ব্যুরো প্রধান ও খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ কে হিরু এবং তালা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন তালা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী, সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, অর্থ সম্পাদক এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জি এম গোলাম রসুল, সদস্য গাজী সুলতান আহম্মেদ, অর্জুন বিশ্বাস, প্রভাষক নজরুল ইসলাম, মোঃ আব্দুল জব্বার, খলিলুর রহমান লিথু, এস এম লিয়াকত হোসেন, প্রভাষক ইয়াছিন আলী, নুর ইসলাম মোঃ আকবর হোসেন, আজমল হোসেন জুয়েল, মোঃ ইলিয়াস হোসেন, মোঃ তাজমুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, আছাদুজ্জামান রাজু, মোঃ মিজানুর রহমান, খলিলুর রহমান, সুমন রায় গণেষ, কাজী লিয়াকত হোসেন, একে রায়হান, কামরুজ্জামান মিঠু, মোঃ রবিউল ইসলাম প্রমুখ।

Related posts