সোমবার, ২২ জুলাই ২০১৯ ♦ ৭ শ্রাবণ ১৪২৬

Select your Top Menu from wp menus

তালার জ্যেষ্ঠ সাংবাদিক আব্দুল আলীমের দাফন সম্পন্ন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা তালার জ্যেষ্ঠ সাংবাদিক আব্দুল আলীমের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (২০এপ্রিল) সকাল ১০টায় বারুইহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে শহীদ জিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্নস্তরের মানুষ অংশ নেন। সেখানে তার প্রতি শেষ শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, তালা প্রেসক্লাব ও সদর ইউনিয়ন পরিষদসহ তার দীর্ঘ কর্মজীবনের সহকর্মী, সাংবাদিক ও শুভানুধ্যায়ীরা।
সাংবাদিক আব্দুল আলীমের নামাজে জানাজার আগে বক্তব্য দেন, সাতক্ষীরা-১ (তালা ও কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, জাতীয় পার্টির উপজেলা সভাপতি এস এম নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এসএ টিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার প্রমুখ।
উল্লেখ্য, শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি বেশ কিছুদিন যাবত পিবিএম ভাইরাস জনিত রোগে ভুগছিলেন। তিনি উপজেলার বারুইহাটি গ্রামের মৃত ছানু মোড়লের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আব্দুল আলীম সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কাফেলার তালা ব্যুরো প্রধান ও তালা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন।
মরহুম সাংবাদিক আব্দুল আলীমের আত্মার শান্তি কামনায় তালা প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব ভবনে রোববার (২১ এপ্রিল) বিকেলে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Related posts