শনিবার, ২০ এপ্রিল ২০১৯ ♦ ৭ বৈশাখ ১৪২৬

Select your Top Menu from wp menus

ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান মুনছুর আর নেই

স্টাফ রিপোর্টার: খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি খান আলী মুনছুর বুধবার (১৬ জানুয়ারি) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—–রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি উপজেলার ভান্ডারপাড়া গ্রামের মৃত নহর আলী খানের ছেলে। মৃত্যকালে তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বুধবার ভোরে তিনি ডুমুরিয়ার ভান্ডারপাড়ার বাসায় বুকে ব্যাথা অনুভব করলে তাকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান। বিকেল ৫টায় উপজেলা চত্বরে মুনছুরের নামাজে জানাজা শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে খান আলী মুনছুরের মৃত্যুতে নগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন অ্যাকুয়া কালচার ভিত্তিক একমাত্র বাণিজ্যিক সংগঠন ফিস ফার্ম ওনার্স এসোসিয়েশন, বাংলাদেশ (ফোয়াব) এর নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন- সভাপতি মোল্লা সামছুর রহমান (শাহীন), সিনিয়র সহ-সভাপতি গৌরপদ বাছাড়, সহ-সভাপতি এম এ মান্নান বাবলু, লস্কর মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ওয়াজেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাকিল হোসেন, কানাই মন্ডল, অর্থ সম্পাদক নাসির আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. অহিদুজ্জামান, গোবিন্দ রায়, নির্বাহী সদস্য মাওলানা মো. শহীদুল ইসলাম, ড. বায়জীদ মোড়ল, মোস্তফা কামাল মানিক, শেখ মো. সরোয়ার হোসেন, মো. বাহাদুর শেখ, সাফায়েত হোসেন শাওন, মো. ওমর ফারুক, ফোয়াব খুলনা আঞ্চলিক কমিটির আহবায়ক লস্কর উবাইদুর রহমান, ফোয়াব সাতক্ষীরা আঞ্চলিক কমিটির আহবায়ক কৃষিবিদ মুরর্শিদা পারভীন পাপড়ি, ফোয়াবের প্রোগ্রাম নির্বাহী তপক মন্ডল (তপু) প্রমুখ।

Related posts