মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ♦ ৪ পৌষ ১৪২৫

Select your Top Menu from wp menus

টরন্টোয় সুপারস্টারদের মেলা

এসবিএন : টানা দু’বছরের অভাবনীয় সাফল্য আর উপচেপড়া দর্শকের উপস্থিতির পর আগামী ১৩ ও ১৪ মে টরন্টো প্যাভিলিয়নে আয়োজন করা হয়েছে তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যাল। এই আয়োজনকে ঘিরে টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক প্রাণচাঞ্চল্য লক্ষ্য করা যাচ্ছে। টানা দুইদিনের এই আয়োজনে মঞ্চ মাতাবেন বাংলা সঙ্গীতজগতের জীবন্ত কিংবদন্তী সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী।

আরও থাকছেন টিভি জগতের সুপারস্টার মোশাররফ করিম, আনিসুর রহমান মিলন, মৌসুমী হামিদ, আরফান আহমেদ, রোবেনা রেজা জুইঁ এবং লুৎফর রহমান জর্জ। বাংলাদেশ ফেস্টিভ্যালের কনভেনর শহিদুল ইসলাম মিন্টু জানিয়েছেন, শনিবার পারফর্ম করবেন সাবিনা ইয়াসমীন এবং টিভি তারকারা। আর রবিবার মঞ্চ মাতাবনে সৈয়দ আব্দুল হাদী ও মোশাররফ করিম সহ আরো অনেকে। টরন্টোর গুণী শিল্পীদের পরিবেশনাও থাকছে দুই দিনে। সবাইকে অনুরোধ করবো ফুরিয়ে যাবার আগে টিকিট সংগ্রহ করতে।

বাংলাদেশ ফেস্টিভ্যালের উদ্বোধনী পর্বে বাঁশি’তে সুরের ঝংকার তুলবেন ওস্তাদ দীপঙ্কর গাঙগুলী । উপস্থিত থাকবেন মিস সাউথ এশিয়া কানাডা ২০১৬ বিজয়ী শর্মিনী রায়। প্রতিবারের মতো এবারও কানাডার মূল ধারার রাজনীতিকরা উপস্থিত থাকবেন এই আয়োজনে। ফেস্টিভ্যালের চীফ কনভেনর আব্দুল হালিম মিয়া জানিয়েছেন, বাংলাদশে এবং কানাডার কৃস্টি ও সংস্কৃতির মধ্যে একটা সেতু বন্ধন তৈরি করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। প্রতিবারের আয়োজনের হাজার মানুষের ঢল আমাদের সেই চেষ্টার ফসল।

বাংলাদেশ ফেস্টিভ্যালকে সফল করে তোলার জন্য ইতিমধ্যেই ৭১ সদস্যের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি অর্ধশতাধিক ভলান্টিয়ার কাজ করবেন পুরো আয়োজনে। বাংলাদেশের বেশ কয়েকটি স্বনামখ্যাত শিল্প প্রতিষ্ঠান এবং ব্যাংক যুক্ত হচ্ছেন এই আয়োজনের সঙ্গে। টরন্টোর স্থানীয় গুণী শিল্পীরাও একই মঞ্চে পারফর্ম করবেন। এই আয়োজন সংক্রান্ত যে কোনো যোগাযোগ : ৪১৬-২৬২-৯৬৪২।

Related posts